জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের অবহেলায় শিশুর মৃত্যু

প্রকাশিত: ১০:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ৪, ২০১৮

Sharing is caring!

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ডাক্তারের চিকিৎসার অবহেলার কারনে মারা গেল দেড় বছরের শিশু তানজিনা। সে উপজেলার পৌর শহরের হবিবপুর গ্রামের তাজনুর আহমদ এর কন্যা রোগী পক্ষের অভিযোগ জরুরী বিভাগে ডাক্তারের অবহেলায় কারনে শিশু তানজিনা মারা গেছে।
এদিকে রোগী পক্ষ আর হাসপাতালে পক্ষের মধ্যে বাকবিতন্ড ও উত্তেজনা কর পরিবেশের কারনে জরুরি বিভাগ সহ অন্যান্য বিভাগ কিছুক্ষন বন্ধ থাকে।
নিহত শিশু তানজিনা বাবা তাজ নুর আহমদ বলেন, আমার কন্যার কয়েকদিন ধরে নিউমোনিয়ায় আক্রান্ত ছিল। সে কারনে আজ বৃহ:বার বেলা ২.৫০ মিনিটের দিকে হাসপাতালে নিয়ে আসি। তখন জরুরি বিভাগের দ্বায়িত্বে ছিলেন, হাসপাতালের ডাঃ শায়খুল ইসলাম। তিনি আরো বলেন, ডাক্তার সাহেব বার বার বলার পর তিনি আসছি আসছি বলে যাচ্ছিলেন, পাচ ঘন্টার পর তিনি বলেন তোমার মেয়েকে অক্সিজেন থেকে খুলে নিয়ে আস। অক্সিজেন থেকে খোলার সাথে সাথে আমার বাচ্চাটি মারা যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সাবেক পৌর কাউন্সিলর সুহেল আমিন বলেন,আমি শিশুটিকে অবস্থা দেখে অনেকবার যোগাযোগ করার পরও ডাক্তার আসতে অনেক দেরি করেন।
এ ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. শামসুদ্দিন বলেন, আমি ছুটিতে ঢাকায় রয়েছি। এখানে যাই হোক অন্য ডাক্তার দেখবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares