২৩ শর্তে বিএনপিকে জনসভার অনুমতি

প্রকাশিত: 12:30 AM, November 12, 2017

ক্রাইম সিলেট ডেস্ক : ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ২৩ শর্তে বিএনপিকে জনসভার অনুমতি দিয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শনিবার দুপুরে দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

মির্জা ফখরুল বলেন, সরকার জনসভার সম্মতি ইতোপূর্বে না দিলেও কিছুক্ষণ আগে ডিএমপি থেকে অনুমতিপত্র হাতে পেয়েছি। তিনি বলেন, আমরা শান্তিপূর্ণ সমাবেশ করবো। কিন্তু আওয়ামী লীগ আমাদের সমাবেশের ব্যাপারে নানা টালবাহানা করছে এবং উস্কানিমূলক কথা বলে আসছে।

মির্জা ফখরুল বলেন, এই সমাবেশ জাতীয়ভাবে খুব গুরুত্ববহ। দেশের গণতন্ত্র পুনরুদ্ধারে বেগম খালেদা জিয়ার যে বাণী আমরা তা জনগণের মাঝে পৌঁছে দিতে চাই। আশা করি জনগণকে আমরা সেই ম্যাসেজ দিতে পারবো। সমাবেশের প্রস্তুতি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি বৃহৎ রাজনৈতিক দল। সমাবেশের ব্যাপারে সব ধরনের প্রস্তুতি আমাদের আছে। তবে অন্যবারের চেয়ে এবার আগেই সমাবেশের অনুমতি দেয়ায় ডিএমপিকে ধন্যবাদ।

এসময় তিনি পুলিশের কাছে সহযোগিতা কামনা করে বলেন, কোনো উস্কানি দিয়ে নেতাকর্মীদের বিভ্রান্ত করবেননা। যাতে সমাবেশে বিঘ্ন সৃষ্টি না হয়।

৭ নভেম্বর উপলক্ষে রবিবার বিকালে ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করছে বিএনপি। এতে দলটির নেত্রী খালেদা জিয়ার বক্তৃতা দেওয়ার কথা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল নোমান, নিতাই রায় চৌধুরী, আহমেদ আযম খান, আতাউর রহমান ঢালি, রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, হারুন অর রশিদ, হাবিব উন নবী খান সোহেল সহ অন্যরা।

সূত্র – কালের কন্ঠ

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..