জকিগঞ্জে জামিনে বেরিয়ে মামলার সাক্ষীদের প্রাণনাশের হুমকি : আসামি মুকিতের বিরুদ্ধে জিডি

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২৩

জকিগঞ্জে জামিনে বেরিয়ে মামলার সাক্ষীদের প্রাণনাশের হুমকি : আসামি মুকিতের বিরুদ্ধে জিডি

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের জকিগঞ্জে আলোচিত হত্যার চেষ্টা মামলার মামলার আসামি ছবড়িয়া গ্রামের মাসুক উদ্দিনের ছেলে বহিস্কৃত ইউপি সদস্য আব্দুল মুকিত উচ্চ আদালত থেকে জামিনে বেরিয়ে এসে মামলার সাক্ষীদের প্রাণনাশের হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মামলা সাক্ষী জাবের আহমদ বাদি হয়ে জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। (যার জিডি নং- ৬৬৪/ তারিখ-১৫-০৩-২০২৩ ইং)। সাক্ষী জাবের আহমদ জকিগঞ্জ উপজেলার ছবড়িয়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে। গত বছরের ৩১ মার্চ ছবড়িয়া গ্রামস্থ গফুর ভেরাইটিজ স্টোরে সন্ত্রাসী হামলা করেন বহিস্কৃত ইউপি সদস্য আব্দুল মুকিত। এসময় বৃদ্ধসহ ৪ জন গুরুতর আহত হন। এই ঘটনায় আহত আব্দুল গফুরের ছেলে বাদি হয়ে থানা একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-০১/৩৮, তারিখ- ০১/০৪/২০২২ইং। এই মামলার প্রদান সাক্ষী জাবের আহমদ।

বহিস্কৃত ইউপি সদস্য আব্দুল মুকিত ১০ মাস পর উচ্চ আদালত থেকে জামিনে বেরিয়ে আসেন এবং শুরু করেছেন সাক্ষীদের হুমকি দেওয়া। গত ১৪ মার্চ সাক্ষী জাবের আহমদকে হত্যা করে লাশ বস্তা বন্ধি করার প্রকাশ্যে হুমকি দেন মুকিতসহ তার সন্ত্রাসীরা। তাদের এমন হুমকিতে নিরাপত্তহীনতায় ভোগছেন জাবেরসহ মামলার অন্যান্য সাক্ষীরা।

উল্লেখ্য :  গত ৩১ মার্চ মুকিত ও তার সহযোগীরা উপজেলার ছবড়িয়া গামের গ্রামের গফুর ভেরাইটিজ স্টোরে হামলা ও লুটপাট চালায়। এসময় দোকানের দেড়লাখ টাকা লুটপাটের পাশাপাশি মহিলাসহ চারজনকে গুরুতর জখম করে। মুকিত ও তার বাহিনীর নির্মম হামলায় দোকান মালিক আব্দুল গফুর ও তার ছেলে দিদারুল ইসলাম দীঘদিন সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় মেম্বার আব্দুল মুকিতসহ কয়েকজন আসামী করে জকিগঞ্জ থানায় একটি মামলা {নং-০১(৪)২২} করা হয়। ঘটনার জের ধরে গত ৪ এপ্রিল আব্দুল মুকিত ও তার সহযোগীদের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় আরেকটি সাধারণ ডায়েরীও (নং-১৩৪) করা হয়। এ মামলায় দীর্ঘদিন পলাতক থেকে মেম্বার আব্দুল মুকিত গত ২২ মে জেল হাজতে যান। পরে তাকে ইউপি সদস্য পদ থেকে বহিস্কার করা হয়।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..