ওসমানী হাসপাতালের পরিচালক নার্সিং কর্মকর্তার চিকিৎসার দায়িত্ব নিলেন পরিচালক

প্রকাশিত: 10:55 PM, March 30, 2022

ওসমানী হাসপাতালের পরিচালক নার্সিং কর্মকর্তার চিকিৎসার দায়িত্ব নিলেন পরিচালক

Sharing is caring!

সিলেট এম এ জি ওসমানী মেডিকের কলেজ হাসপাতালের নার্সিং কর্মকর্তা মো. আবদুল মজিদের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন হাসপাতালের মানবিক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়া। আবদুল মজিদের চিকিৎসার সবধরনের ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন তিনি।

মো. আবদুল মজিদ ডায়াবেটিস মেলাইটাস, হাইপারটেনশন ও মস্তিষ্কে রক্তক্ষরণে ভূগছিলেন। উন্নত চিকিৎসার জন্য বুধবার তাকে ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে প্রেরণ করা হয়।

এর আগে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেকের নেতৃত্বে নেতৃবৃন্দ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়ার সাথে সাক্ষাত করেন। বিএনএ নেতৃবৃন্দ মো. আবদুল মজিদের চিকিৎসার ব্যাপারে পরিচালকের সহযোগিতা কামনা করেন।

বিএনএ নেতৃবৃন্দ পরিচালককে সাথে নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন মো. আবদুল মজিদকে দেখতে যান। মো. আবদুল মজিদের অসুস্থতার ব্যাপারে বিস্তারিত জেনে তার চিকিৎসার ব্যাপারে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়া।

এসময় পরিচালকের সাথে ছিলেন- হাসপাতালের উপ পরিচালক ডা. আবদুল গাফ্ফার, সহকারী পরিচালক (প্রশাসন ও প্রশিক্ষণ) ডা. আবুল কালাম আজাদ, সহকারী পরিচালক (অর্থ) ডা. মাহবুবুল আলম, সেবা তত্ত্বাবধায়ক রিনা আক্তার, উপ সেবাতত্ত্বাবধায়ক চম্পা ইয়াসমিন, বিএনএ ওসমানী শাখার সভাপতি শামীমা নাসরিন, সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দু চন্দ্র দাস, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন।

ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য আইসিইউ এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে দেন পরিচালক। নিউরো সায়েন্স হাসপাতালেও আবদুল মজিদের চিকিৎসার সবধরনের ব্যবস্থা করার আশ্বাস দেন তিনি। এছাড়া ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় সুচিকিৎসা নিশ্চিত ও সবধরনের পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধপত্রের ব্যবস্থা করে দেন পরিচালক।

নার্সিং কর্মকর্তা মো. আবদুল মজিদের সুচিকিৎসা নিশ্চিতে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. মাহবুবুর রহমান ভুইয়ার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বিএনএ ওসমানী হাসপাতাল শাখার নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক বলেন, ‘ওসমানী হাসপাতালের পরিচালক একজন মানবিক মানুষ। যে কারণে তিনি নার্সিং কর্মকর্তা মো. আবদুল মজিদের অুসস্থতার খবর শুনে তাকে ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে পাঠানো থেকে শুরু করে সবধরনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। তার এই মহানুভবতা ওসমানী হাসপাতালের নার্সিং কর্মকর্তারা চিরদিন স্মরণ রাখবে।’ সংবাদ বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2022
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..