নার্সিং কর্মকর্তাদের প্রথম শ্রেণীর যোদ্ধা বললেন স্বাস্থ্যসচিব

প্রকাশিত: 12:19 AM, October 10, 2021

নার্সিং কর্মকর্তাদের প্রথম শ্রেণীর যোদ্ধা বললেন স্বাস্থ্যসচিব

নিজস্ব প্রতিবেদক :: স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান মিয়া চিকিৎসকদের পাশাপাশি নার্সিং কর্মকর্তাদের প্রথম শ্রেণীর যোদ্ধা বলে সম্বোধন করে তিনি বলেন বলেন- করোনাকালীন স্বাস্থ্য সেবায় নার্সিং কর্মকর্তারা অগ্রণীর ভূমিকা পালন করেছেন। এসময় এজন্য তিনি তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। শনিবার হাসপাতালের প্রশাসনিক ভবনের প্রবেশদ্বারে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার পক্ষ থেকে সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়াকে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা কালে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ সারাদেশের সরকারি হাসপাতালগুলোতে নার্সিং জনবলের যে সংকট রয়েছে তা নবনিয়োগপ্রাপ্ত নার্সিং কর্মকর্তাদের দিয়ে দ্রুত পূরণ করা হবে। অতিদ্রুত সময়ের মধ্যে নার্সিং কর্মকর্তাদের নিয়োগ সম্পন্ন করা হবে বলে জানান তিনি।
সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনে আসলে হাসপাতালের প্রশাসনিক ভবনের প্রবেশদ্বারে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার পক্ষ থেকে সচিবকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় বিএনএ’র সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. ব্রায়ান বঙ্কিম হালদারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রনালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের সিনিয়র সচিব লোকমান হোসেন মিয়া। সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগের সহকারী অধ্যাপক ও বিএমএ নেতা ডা. আজিজুর রহমান রুমান এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক ডা. ময়নুল হক, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট বিভাগীয় সম্মানিত পরিচালক স্বাস্থ্য ডা. হিমাংশু লাল রায়, হাসপাতালের সকল বিভাগীয় প্রধান, মিডলেভেল চিকিৎসকসহ হাসপাতালের সর্বস্তরের চিকিৎসক, বিএনএ সিওমেকহা সিলেট এর যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মহেশ বিশ্বাস, কোষাধ্যক্ষ সম্পাদক নীলুফা ইয়াসমিন, কার্যকরি সদস্য সুমন দেব, কিবরিয়া খোকন এবং বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের সভাপতি মাসুদ আহমদ খান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

October 2021
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

সর্বশেষ খবর

………………………..