অবশেষে হিরো আলমের কাছে ক্ষমা চাইলেন শ্যামল

প্রকাশিত: 6:04 PM, August 30, 2021

অবশেষে হিরো আলমের কাছে ক্ষমা চাইলেন শ্যামল

ক্রাইম সিলেট ডেস্ক : এবার হিরো আলমের কাছে মাফ চাইলেন ‘সি ইউ নট ফর মাইন্ড’ ডায়ালগ খ্যাত শ্যামল। সম্প্রতি একটি ফেসবুক লাইভে এসে ক্ষমা প্রার্থনা করেন তিনি।

এর আগে, শ্যামলের বিরুদ্ধে মামলার হুঁশিয়ারি দেন হিরো আলম। হিরো আলম অভিযোগ করে বলেন, সম্প্রতি শ্যামল একটি গান সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন তাতে শ্যামল হিরো আলমকে কটাক্ষ করে বলেন ‘ মাই নেম ইজ শ্যামল। আজ থেকে আমি হিরো শ্যামল। আজ থেকে হিরো আলমের দিন শেষ শ্যামলের সোনার বাংলাদেশ।

হিরো আলম বলেন, আমি নিজের প্রতিভায় আজ দেশ বিদেশে পরিচিত, কারও প্রতিভা থাকলে সে নিজের প্রতিভা প্রমান করুক। সরাসরি আমার নাম বলে গান গাওয়ার মানে কি? আমার নাম বলে কটাক্ষ করে গান গাওয়ায় আমি খুব দ্রতই তার বিরুদ্ধে মামলা করব।

হিরো আলমের এমন হুঁশিয়ারির পর ফেসবুক লাইভে এসে ক্ষমা চান শ্যামল। তিনি বলেন, হিরো আলম ভাই আমাকে মামলা করার হুমকি দিয়েছেন। আমি হিরো আলম ভাইকে বলতে চাই, ভাই আমি যে কাজটা করছি, আমি অনুরোধ বা মাফ চেয়ে নিচ্ছি। ভুল হয়ে গেছে কাজটা করা। আসলে আমি বুঝতে পারি নাই এই ধরণের চাপ হবে আমার। আমি কখনও আপনাকে চিনতামও না, বা আমি কখনও আপনাকে দেখিও নাই নট ফেস টু ফেস। যারা আমাকে দিয়ে এই কাজটা করায়ছে তারা আমাকে চাপে ফেলায়ে কাজটা করাইছে।

শ্যামল দাবি করেন, তাকে ব্যবহার করে ইউটিউবাররা ফায়দা নিচ্ছে। তারাই তাকে গান গাওয়ানোর মতো কাজ করিয়েছে। এমনকি সোশ্যাল ‘হাইপ’ তোলার জন্য হিরো আলমের দিন শেষ, শ্যামলের বাংলাদেশ এ রকম কথাবার্তা বলানো হয়েছে বলে জানান শ্যামল।

শ্যামল বলেন, আপনারা সবাই জানেন আমি দরিদ্র ছেলে। আর এই জন্য সবাই আমাকে নিয়ে ফায়দা লুটতেছে। আপনারা জানেন আমার বাড়ির পরিস্থিতি। আমি গরিব ঘরের সন্তান। ইউটিউবার ভাইদের কাছে হাত জোড় করে অনুরোধ করছি, আমাকে নিয়ে আপনারা অনেক খেলেছেন, আর খেলবেন না। আমি আর এই খেলায় থাকতে চাই না।

প্রথমে শ্যামল রায় বাংলাদেশ রেলওয়ের একজন কর্মচারী জানা গেলেও ফেসবুক লাইভে তিনি নিজেকে একজন ক্ষুদ্র ব্যবসায়ী দাবি করছেন। শ্যামল গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাংগা এলাকার নেপাল রায়ের ছেলে। শ্যামল রায়ের ‘হ্যাভ আ রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড’ সোশ্যাল প্ল্যাটফরমে ভাইরাল হয়। দেশের নেটিজেনদের কাছে শ্যামল নামটি অপরিচিত নয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..