বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলায় স্কুল ছাত্রীসহ আহত ৫

প্রকাশিত: ২:৪২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলায় স্কুল ছাত্রীসহ আহত ৫

স্টাফ রিপোর্টার :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের হাফিজ মিয়ার ছেলে আবু বক্করের নেতৃত্বে একদল দুর্বৃত্ত বাউনপুর পয়েন্টে দোলোর হোসেনের দোকানে হামালা ভাঙচুর ও লুটপাট করে এবং স্কুল ছাত্রীসহ পাঁচজনকে মেরে গুরুতর আহত করেছে তারা।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের বাউনপুর পয়েন্টে দোলোর হোসেনের মুদির দোকানে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে দোকানপাট ভাঙচুর করে এবং তার পরিবারের লোকজনকে মেরে রক্তাত্ব করে।

পরে দুর্বৃত্ত হাত থেকে প্রাণে বাঁচতে পুলিশে কল দেন দেলোয়ারের স্বজনরা। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান দুর্বৃত্তরা। এ হামলায় দেলোয়ার হোসেনের স্কুল পড়ুয়া বোনসহ পাঁচজন গুরুতর আহত হয়েছেন। পুলিশ আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, খাজাঞ্চি ইউনিয়নের বাউনপুর পয়েন্টে দোলোর হোসেনের দোকানে হঠাৎ করে হামলার ঘটনা ঘটে। বাউনপুর গ্রামের হাফিজ মিয়ার ছেলে আবু বক্করের নেতৃত্বে একদল দুর্বৃত্ত এ হামলা চালায়। দুর্বৃত্তদের কবল থেকে দেলোরকে রক্ষা এগিয়ে আসেন তার পরিবারের সদস্যরা। পরে দুর্বৃত্তরা তাদেরকেও মেরে রক্তাত্ব করে।

গুরুতর আহতরা হলেন, খাজাঞ্চি ইউনিয়নের বাউনপুর গ্রামের আওয়ামীলীগ নেতা মৃত ওয়ারিস আলীর জাহানারা বেগম, ছেলে দোলোর হোসেন, এলাইস মিয়া, ছইল মিয়া,  স্কুল পড়ুয়া মেয়ে সুলতানা বেগম।  এদের মধ্যে এলাইস মিয়া ও সুলতানা বেগম অবস্তা গুরুতর।

হামলাকারী দূবৃত্তরা হলেন, একই এলাকার হাফিজ মিয়া আবু বক্কর, মৃত আরকাস আলীর ছেলে আবু আব্দুল্লাহ, মানিক মিয়ার ছেলে মিন্টু মিায়সহ আরো বেশ কয়েকজন যুবক।

এ রিপোর্ট লেখা পর্যন্ত দেলোয়ার হোসেনরে পরিবারের পক্ষে থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2020
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..