নগরী থেকে সরানো হচ্ছে তারের জঞ্জাল, ইন্টারনেটের ভোগান্তি

প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

নগরী থেকে সরানো হচ্ছে তারের জঞ্জাল, ইন্টারনেটের ভোগান্তি

স্টাফ রিপোর্টার :: সিলেট নগরীর জিন্দাবাজার থেকে নয়াসড়ক সড়কে সোমবার সকাল থেকে ভূগর্ভস্থ বিদ্যুৎ লাইনের কাজ চালাচ্ছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।

একইসাথে সড়কের পাশের বিদ্যুতের খুঁটি ও ইন্টারনেট সার্ভিসেস লাইন/তার অপসারণের কাজ করেছে সিসিক। এতে করে নগরীতে ইন্টারনেট পরিষেবার বিপর্যয় ঘটেছে। বিপর্যস্ত নগরীর ব্যাংকসহ বিভিন্ন অফিসের কার্যক্রম।

সরেজমিনে সিলেট নগরীর জিন্দাবাজারে গেলে দেখা যায়, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) এর সদস্যরা জিন্দাবাজার থেকে নয়াসড়ক সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটি অপসারণ করছে। একইসাথে বৈদ্যুতিক খুঁটিতে থাকা তারের জঞ্জাল অপসারণ করছে সিলেট সিটি করপোরেশন। তাই ইন্টারনেট সেবা নিয়ে বিপাকে পড়তে হচ্ছে নগরবাসীকে। এই সড়কের পাশে থাকা ব্যাংকসহ বিভিন্ন অফিসে ইন্টারনেট সেবা ব্যাহত হয়।

আম্বার আইটি ইন্টারনেট সিলেট অফিসের ব্যবস্থাপক সঞ্জীব চৌধুরী জানান, সিসিক সোমবার সকাল থেকে বিদ্যুতের খুঁটি অপসারণের সময় ইন্টারনেটের তার কেটে ফেলায় অনেক গ্রাহকদের ইন্টারনেট পেতে সমস্যা হচ্ছে। বেশকিছু গ্রাহক ভোগান্তিতে আছে। আমরা দ্রুত সময়ের মধ্যে গ্রাহকদের সংযোগ পুনরায় চালুর ব্যবস্থা নিচ্ছি।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশন বৈদ্যুতিক শাখা সহকারী প্রকৌশলী জয়দেব বিশ্বাস জানান, সকাল সকাল থেকে জিন্দাবাজার হয়ে নয়াসড়কে ভূগর্ভস্থ বিদ্যুৎ লাইনের কাজের অংশ হিসেবে বিদ্যুতের খুঁটি অপসারণের কাজ শুরু হয়েছে। তবে কোন ধরণের পরিষেবা ব্যাহত হয়নি। তিনি আরও বলেন, বৈদ্যুতিক খুঁটিতে থাকা তারের জঞ্জাল সিসিক অপসারণ করলেও সেখানে নগরীতে ইন্টারনেট সেবা ব্যাহত হয়নি। প্রতিটি ইন্টারনেট সেবাদানকারি প্রতিষ্ঠানের সদস্যদের সাথে নিয়ে আমরা আমাদের কার্যক্রম চালিয়েছি। আজকের মতো আজ সমাপ্ত করা হয়েছে বলেও যোগ করেন তিনি।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2020
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..