জগন্নাথপুরে অস্ত্রসহ সন্ত্রাসী সাইদুল গ্রেফতার

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, আগস্ট ৬, ২০২০

জগন্নাথপুরে অস্ত্রসহ সন্ত্রাসী সাইদুল গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের জগন্নাথপুরে অস্ত্রসহ চিহিৃত সন্ত্রাসী সৈয়দ সাইদুল হককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার (৪ আগস্ট) গভীর রাতে উপজেলার সৈয়দপুর আগুনকোণা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে থানা পুলিশ জানিয়েছে।
পুলিশ জানায়, গত ২ আগস্ট বিকেলে উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ আহমদ ছোট মিয়াকে লক্ষ্য করে অস্ত্রের মহড়া ও গুলিবর্ষণ করে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ কর্মী আবুল হাসান গ্রæপের কর্মীরা। তবে এ ঘটনায় কেউ আহত না হলেও উপস্থিথ লোকজন আতর্কিত হয়ে বাজার ছাড়েন। এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সালেহ আহমদ বাদী হয়ে আবুল হাসানকে প্রধান আসামী করে জগন্নাথপুর থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে জগন্নাথপুর থানা পুলিশ আসামীদের গ্রেফতারে বিশেষ অভিযান পরিচালনা করে। থানা পুলিশের এস আই রাজীব রহমান, এসআই মির্জা সাফায়েত, এএসআই মনির হোসাইন মঙ্গলবার (৪ আগস্ট) গভীর রাতে উপজেলার সৈয়দপুর গ্রামের আগুনকোণায় অভিযান পরিচালনা করে চিহিৃত সন্ত্রাসী সৈয়দ সাইদুল হককে অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়। ছোট মিয়ার মামলা ছাড়াও পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে সৈয়দ সাইদুল হককে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করে গ্রেফতারকৃত গতকাল বুধবার আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ।
এ তথ্য নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী। তিনি জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..