গোয়াইনঘাটে গরু চুরির অপবাদ দিয়ে স্কুল ছাত্রকে পিটিয়ে আহত

প্রকাশিত: ১০:০৭ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২০

গোয়াইনঘাটে গরু চুরির অপবাদ দিয়ে স্কুল ছাত্রকে পিটিয়ে আহত

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাটে উপজেলার ৬ নম্বর ফতেহপুর ইউনিয়নের ইসলাম নগর গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হাজি মদরিছ আলী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আব্দুল্লাহকে গরু চুর সাজিয়ে মারপিট করে হাত ভেঙে ফেলার অভিযোগ পাওয়া গেছে। স্কুল ছাত্রকে পিটানোর দৃশ্য সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

জানা যায়, গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের ইসলাম নগর গ্রামের আব্দুল হক ও তরিক উল্লার মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে আব্দুল হকের ছেলে কুতুব উদ্দিন একই গ্রামের তরিক উল্ল্যাহর ছেলে হাজি মদরিছ আলী উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আব্দুল্লাকে গত মঙ্গলবার রাত ১০ ঘটিকায় মোবাইল ফোনে ঢেকে নিয়ে যায়।

পরে আব্দুল্লাকে গরু চুর সাজিয়ে মারপিট করে ইউনিয়ন পরিষদে সোপর্দ করে। সে বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে ফতেহপুর ইউনিয়ন পরিষদের সদস্য বদরুল ইসলাম জানান, তাদের দু পরিবারের মধ্যে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলছে।

এ নিয়ে স্থানীয় পর্যায়ে কয়েকবার বসে সর্বশেষ আগামি বুধবার নিষ্পত্তির তারিখ ছিল। কিন্তু বিচার চলাকালীন সময়ে তরিক উল্লাহর ঘুমন্ত ছেলে আব্দুল্লাহকে ডেকে নিয়ে আব্দুল হকের ছেলে কতুব উদ্দিন মারধোর করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। সে বর্তমানে ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে। আমরা এ বিষয়ে নিয়ে স্থানীয় পর্যায়ে বসব।

এ ব্যাপারে স্কুল ছাত্র আব্দুল্লাহর মামা শাহাজাহান বলেন আমার বোনের ছেলেকে পরিকল্পিতভাবে ঘুম থেকে ফোন করে ঢেকে নিয়ে চুর সাজিয়ে হত্যার উদ্দেশে মারপিট করা হয়েছে। আমরা এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..