জকিগঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ নারী-পুরুষ আটক

প্রকাশিত: ১:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

জকিগঞ্জে বিপুল পরিমান ইয়াবাসহ নারী-পুরুষ আটক

Sharing is caring!

এনমুল হাসান, জকিগঞ্জ :: সিলেট-জকিগঞ্জ শেওলা রোডের উজিরপুর এলাকায় অভিযান চালিয়ে উজিরপুর জামে মসজিদের সামন থেকে ৮ শত ২৫ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা সুভান গ্রামের মো: ইউসুফ আলীর স্ত্রী রাবিয়া বেগম (৩৮) ও বরগুনা জেলার আমতলী উপজেলার কলাগাছিয়া গ্রামের মৃত: আনোয়ার মোল্লার ছেলে মোস্তফা মোল্লা (৪০)। তাদের কে গতকাল ১৩ জানুয়ারী সোমবার আটক করা হয়।

জকিগঞ্জ থানার এ.এস.আই জামাল উদ্দিন ও রায়হান আহমদ গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ মীর মো: আব্দুন নাসের এর নির্দেশে সঙ্গীয় ফোর্স নিয়ে উজিরপুর এলাকায় অভিযান চালিয়ে মোস্তফা মোল্লা ও রাবিয়া বেগম কে আটক করে।

পরে মোস্তফা মোল্লার দেহ তল্লাশী করে প্যান্টের ডান পকেট থেকে ৫,শত পিস ও রাবিয়া বেগমের পেটিকোটে গোঁজানো দুইটি কালো রংয়ের বায়ুরোধক পলিব্যাগের মধ্যে ৩,শত ২৫,পিস ভারতীয় অবৈধ ঘোষিত গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মীর মোঃ আব্দুন নাসের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিরা অন্য জেলার বাসিন্দা তাই সরেজমিনে তাদেরকে রেখে জকিগঞ্জ উপজেলার উত্তর মাদারখাল গ্রামের মৃত রইছ আলীর ছেলে কামরুল ইসলাম (৩৪) নামে এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এসব ইয়াবা তাঁর কাছ থেকে ক্রয় করেছে বলে জানিয়েছে আটককৃতরা। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনের মামলা রুজু করে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। মাদকের বিরুদ্ধে সমন্বিতভাবে সবাইকে প্রতিরোধ গড়ে তুলার আহবান করেন তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares