কোম্পানীগঞ্জের ত্রাস পাথর খেকো করিমের বেপরোয়া চাঁদাবাজি

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০১৯

কোম্পানীগঞ্জের ত্রাস পাথর খেকো করিমের বেপরোয়া চাঁদাবাজি

স্টাফ রিপোর্টার :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার শাহ আরেফিন টিলার ত্রাস পাথর খেকো চাঁদাবাজ আব্দুল করিম বেপরোয়া। তার নেতৃত্বে ভোলাগঞ্জে পাথর বোঝাই গাড়ি থেকে হচ্ছে চাঁদাবাজি। প্রশাসনকে ম্যানেজ, আধিপত্য বিস্তার করে অবাধে চলছে অবৈধ বোমা মেশিনের তান্ডব। ধবংস করা হচ্ছে কোটি কোটি টাকার সরকারি সম্পদ। যার ফলে সরকার বঞ্চিত হচ্ছে মোটা অংকের রাজস্ব আয় থেকে।

কোম্পানীগঞ্জের ঝালিয়ারপাড় এলাকার বাসিন্ধা আব্দুল করিম। সে এক সময় পাথর শ্রমিকের কাজ করে সংসার চালাতো। এখন সে রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ। তার মাধ্যমে কোম্পানীগঞ্জ থানা পুশিল ও উপজেলা প্রশাসন নিয়মিত টাকা পাচ্ছে।

যার ফলে কোম্পানীগঞ্জ উপজেলার রয়েছে করিমের অনেক প্রভাব। এই প্রভাব খাটিয়ে এখন সে এলাকায় যা ইচ্ছা তা করে বেড়াচ্ছে। কিন্তু কেউ প্রতিবাদ করার সাহস পায়নি। কারণ প্রতিবাদ করলেই বিভিন্ন হামলা মামলায় পড়তে।

স্থানীয় সূত্রে জানায়, শাহ আরফিনের পাথর সমরাজ্যের ত্রাস এখন আব্দুল করিম। সে কেফায়েত বাহিনীর সাথে টক্কর দিয়ে এলাকায় চাঁদাবাজি করছে। কেফায়তের লোকজন তিনটি স্থান থেকে চাঁদার টাকা আদায় করেন। বাকি সবগুলো নিয়ন্ত্রণ করেন করিম। এই করিমই স্থানীয় প্রশানকে ম্যানেজ করছেন। বিদায় তিনি দিন দিন আরো বেপরোয়া হয়ে উঠেছেন।

পাথর সমরাজ্যের ত্রাস আব্দুল করিমের কবল থেকে রক্ষা পেতে প্রশাসনের উর্দ্দতন কতৃপক্ষের নিকট আশু হস্থক্ষেপ কামনা করছেন স্থায়নীরা।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..