কানাইঘাট থানা পুলিশের হাতে ২ ডাকাত গ্রেফতার লুণ্ঠিত মালামাল উদ্ধার

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৯

কানাইঘাট থানা পুলিশের হাতে ২ ডাকাত গ্রেফতার লুণ্ঠিত মালামাল উদ্ধার

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাট থানা পুলিশ গত ২৫ অক্টোবর উপজেলার সাতবাক ইউপির চরিপাড়া গ্রামের হাজী ফয়জুল হকের বাড়ীতে ডাকাতির সাথে জড়িত থাকার দায়ে ২জন কে গ্রেফতার সহ লুণ্ঠিত কিছু মালামাল উদ্ধার করেছে।

জানা যায়, ফয়জুর রহমানের বাড়ীতে ডাকাতির পর এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ প্রযুক্তি সহ নানা ধরনের পরিকল্পনা গ্রহন করে।

গত শনিবার দিবাগত রাতে থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএমের দিক নির্দেশনায় থানার একদল পুলিশ পৃথক অভিযান চালিয়ে একাধিক ডাকাতির মামলার আসামী আন্তঃবিভাগ ডাকাত দলের সদস্য হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার বাঁশগ্রামের মৃত কুতুব উদ্দিনের পুত্র ডাকাত শাহাব উদ্দিন (৪২) কে নবীগঞ্জ থানা পুলিশের সহায়তায় তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে।

একই রাতে পৃথক অভিযান চালিয়ে সিলেট এসএমপির জালালাবাদ থানা এলাকার মানসিগ্রামের কুখ্যাত ডাকাত লিলু মিয়ার স্ত্রী দিলবাহার (৪৫) কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের বাড়ীতে তল্লাশী চালিয়ে তাদের স্বীকারোক্তি মূলক জবানবন্দীর সূত্র ধরে পুলিশ ডাকাতির লুণ্ঠিত নগদ ১৩ হাজার টাকা, ২টি মোবাইল সেট, কিছু কাপড় এবং ডাকাতির কাজে ব্যবহৃত কিছু সরঞ্জামাদি উদ্ধার করা হয়। উক্ত অভিযানের নেতৃত্ব দেন থানার এসআই জিয়াউর রহমান, পান্না লালদে, দেলোয়ার হোসেন, আবু কাউছার সহ এক দল পুলিশ। এ ডাকাতির ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

গ্রেফতারকৃত ডাকাত শাহাব উদ্দিন ও দিলবাহার বেগম কে ফয়জুর রহমানের পুত্র মাতাব উদ্দিনের দায়েরকৃত একটি ডাকাতি মামলার আসামী দেখিয়ে আজ রবিবার আদালতে সোর্পদ করেছে পুলিশ। প্রসঙ্গত যে গত ২৫ অক্টোবর গভীর রাতে চরিপাড়া গ্রামের ফয়জুর রহমানের পাকা বসত বাড়ীতে ডাকাতি সংঘটিত হয়। সংঘবদ্ধ ডাকাতরা নগদ টাকা, কয়েক ভরি স্বর্ণালংকার লুঠ করে নিয়ে যায়।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..