কানাইঘাটে চোরাই মোটরসাইকেল সহ বিশ্বম্ভরপুর থেকে চোর আটক

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০১৯

কানাইঘাটে চোরাই মোটরসাইকেল সহ বিশ্বম্ভরপুর থেকে চোর আটক

সিলেটের কানাইঘাটে মোটর সাইকেল চোর চক্রকে গ্রেফতার করতে মাঠে নেমেছে থানা পুলিশ। সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নিদেশনায় মোটর সাইকেল চুরির সাথে জড়িত সিন্ডিকেট চক্রকে আটক করতে কানাইঘাট থানা পুলিশ মাঠে নেমেছে। পূর্বে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরি হলেও একটিও উদ্ধার কিংবা চোর চক্রের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। কানাইঘাট থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম যোগদানের পর থেকে এই চক্রকে গ্রেফতার করতে নানা ধরনের তৎপরতা শুরু করেন।

গত ২ সেপ্টেম্বর ভোর রাতে কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির বাখালছড়া গ্রামের বীরমুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিনের ছেলে দুলাল আহমদের একটি টিবিএস মোটর সাইকেল বসত ঘরের বারান্দা থেকে চুরি হয়ে যায়। এ মোটর সাইকেল চুরির সাথে জড়িতদের আটক করতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে। গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভপুর থানার মতুরাকান্দি বাজার থেকে কানাইঘাট থানা পুলিশ বিশ^ম্ভরপুর থানা পুলিশের সহায়তায় মোটর সাইকেল সহ চোর মাসুম আহমদ (২০)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাসুম কানাইঘাটের ডাউকেরগুল গ্রামের গুলাল আহমদের পুত্র। মোটর সাইকেল চুরি করে সে সুনামগঞ্জের বিশ^ম্ভরপুরে চলে যায়। থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, কোন ধরনের চুরি-ডাকাতি সহ অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দিবে না পুলিশ। যারা সমাজে জন নিরাপত্তার বিঘœ ঘটায় এবং আইন শৃঙ্খলা অবনতির চেষ্টা করে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2019
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

সর্বশেষ খবর

………………………..