সারিয়াকান্দিতে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

সারিয়াকান্দিতে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

বগুড়ার সারিয়াকান্দিতে পৃথক দুই স্থানে বজ্রপাতে স্বামী-স্ত্রীসহ তিন জনের মৃত্যু হয়েছে।গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার কর্ণিবাড়ী ইউনিয়নের ডাকাত মারা চর এবং চর বাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। বজ্রপাতে মাঠে থাকা পাঁচটি গরুও মারা যায়। এ ঘটনায় আরো দুই ব্যক্তি আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহতরা হলেন, ডাকাত মারা চরের আমিরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী ফেলানী খাতুন (৩৮) এবং চর বাটিয়া গ্রামের তহসিন আলীর ছেলের সুমন মিয়া (৩২)।

স্থানীয়রা জানান, শরতের আকাশে সকাল থেকে তীব্র রোদ থাকলেও দুপুরের দিকে হঠাৎ করে আকাশ কালো মেঘে ঢেকে যায়। এর একটু পর থেকেই আকাশে মেঘের গর্জন করতে থাকে। এর মধ্যে নিহত আমিরুল ও তার স্ত্রী ফেলানী গরু আনতে মাঠে যান। এ সময় বজ্রপাতে তারা স্বামী স্ত্রীসহ তাদের পাঁচটি গরু ঘটনাস্থলেই মারা যায়। এদিকে একই সময় চর বাটিয়া গ্রামের সুমন মিয়ার উপর বজ্রপাত হলে তিনিও ঘটনাস্থলেই নিহত হন।

বজ্রপাতে আহত দু’জন হলেন উপজেলার কুতুবপুর ইউনিয়নের ডেবডাঙ্গা এলাকার আব্দুল মমিনের মেয়ে নিজামুদ্দিন উচ্চ বিদ্যলয়ের দশম শ্রেণির শিক্ষার্থী তানিয়া আকতার (১৫) এবং কালীতলা এলাকার তবিবর রহমানের ছেলে সুমন মিয়া (১৮)। তাদেরকে সারিয়াকান্দি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আল আমিন ঢাকা টাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2019
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..