গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ: প্রধান অভিযুক্ত যুবক আলাল গ্রেপ্তার

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০১৯

গোলাপগঞ্জে তরুণী অপহরণ ও ধর্ষণ: প্রধান অভিযুক্ত যুবক আলাল গ্রেপ্তার

সিলেটের গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর চকপাড়ায় এক তরুণীকে (২০) অপহরণ করে ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত যুবক আলাল হোসেন (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৫ জুলাই) ভোর ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক লক্ষীপাশা ইউনিয়নের বাউসি গ্রামের মুছব্বির আলীর ছেলে সিএনজি অটোরিকশা চালক আলাল হোসেন (২৫)।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় অভিযুক্ত যুবক আলাল হোসেনসহ আরো কয়েকজন যুবক মিলে এক তরুণী (২০) কে অপহরণ করে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে। পরদিন শুক্রবার (১২জুলাই) রাত ৭টার দিকে এই তরুণীকে কোনাচর বাজারে ফেলে রেখে চলে যায় তারা। পরে পরিবারের লোকজন তরুণীকে উদ্ধার করে গোলাপগঞ্জ মডেল থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ভিকটিম নিজে বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় আলাল হোসেনকে প্রধান করে অজ্ঞাত আরও দুজনকে আসামি করে মামলা দায়ের করেছেন (মামলা নং ১৮/১২-০৭-১৯ইং)।

এদিকে এ ঘটনায় মামলা নিতে পুলিশের গড়িমসি অভিযোগ এনে ও অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে শনিবার (১৩ জুলাই) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এলাকাবাসী এক ঘণ্টা সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখলে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন এসে এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তপন কুমারকে সাময়িক ক্লোজড ও অভিযুক্ত যুবককে গ্রেপ্তারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী। এর একদিন পর পুলিশ প্রধান অভিযুক্ত আলাল হোসেনকে গ্রেপ্তার করে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান আলাল হোসেনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন। এ ঘটনায় জড়িত অন্য আসামিদেরও গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..