প্রচ্ছদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জবারুত

১৩ জুন ২০১৯, ২২:৩৬

স্টাফ রিপোর্টার ::

Sharing is caring!

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের উত্তর লাঠি গ্রামের মৃত. আব্দুল খালিক কালাই মুল্লা’র পুত্র গোলাম জবারুতের নামে ক্রাইম সিলেট নিউজ পোর্টালে প্রকাশিত “মাদরাসার নামে চাঁদাবাজি করে বাড়ী গাড়ী জমি ক্রয় সহ টাকার পাহাড় করছেন শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি।

প্রতিবাদ লিপীতে জাবারুত বলেন, আল্লাহ ও রাসুলের দিন প্রতিষ্টায় দীর্ঘদিন থেকে তিনি ইসলামের খেদমতে নিজেকে উৎসর্গ করেছেন। তাই সিলেটের একাধিক মসজিদে ইমামতির পাশাপাশি দীনি প্রতিষ্টান বিভিন্ন মাদ্রাসায়ও সুনামের সাথে শিক্ষকতা করেন। কয়েক বছর থেকে তিনি গোয়াইনঘাট এলাকার লাঠি গ্রামে আল-মদিনা মাজিদিয়া হাফিজিয়া মাদরাসা নামে একটি দীনি প্রতিষ্টান প্রতিষ্টিত করেন।

সমাজের বৃত্তশালীদের সহযোগীতায় নিজের কষ্টার্জিত অর্থ দিয়ে মাদ্রাসাটি পরিচালনা করে আসিতেছেন। কারণ মাদ্রাসার শিক্ষক সহ আনুসাঙ্গিক খরচ বহন তার একার পক্ষে সম্ভব না হয়ায় নিজেই রশিদের মাধ্যমে মাঝে মধ্যে চাঁদা কানেকশন করে থাকেন। সম্প্রতি তার কাজে একটি চক্র হিংসাত্বক হয়ে নানা রকম অপপ্রচার চালিয়ে আসিতেছে। যাহাতে মাদ্রাসাটি বন্ধ হয়ে যায়। তাই হিংসাত্বক হয়ে গত ১২ জুন ক্রাইম সিলেট অননাইল নিউজ পোর্টালের সাংবাদিককে মিথ্যা তথ্য প্রদান করে একটি মানহানীকর সংবাদ প্রকাশ করায়।

যার কারণে গোলাম জবারুত সহ তার প্রতিষ্টান তিব্রতীকর অবস্থায় পড়ে। উক্ত সংবাদ তার দৃষ্টি গোছর হয়ায় তিনি উক্ত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন।   এবং উক্ত সংবাদে কাউকে বিব্রত না হয়ার জন্য গোলাম জবারুতের অনুরুধ জানিয়েছেন। সংবাদ বিজ্ঞপ্তি

  •  
  •  
  •  

আর্কাইভ

shares