জৈন্তাপুরে জনপ্রতিনিধিদের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৯

জৈন্তাপুরে জনপ্রতিনিধিদের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান
জৈন্তাপুর প্রতিনিধি :: জৈন্তাপুর উপজেলা পরিষদের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানগণের কাছে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদনি বলেছেন, জৈন্তাপুর উপজেলার মাটি ও মানুষের কল্যাণে কাজ করাই ছিল আমার রাজনৈতিক স্বপ্ন। পিছিয়েপড়া জৈন্তাপুর উপজেলার উন্নয়নে কাজ করতে আমি বিগত দশ বছর প্রাণপ্রণ চেষ্টা চালিয়েছি। সকলের সহযোগিতায় এই এলাকার অনেক উন্নয়ন কাজ বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে এখানকার মাটি ও মানুষের ক্যালণে আমার সহযোগিতা অব্যাহত থাকবে। সভায় নবাগত উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ জৈন্তাপুর উপজেলার উন্নয়নে তিনি সবার সহযোগিতা কামনা করে জৈন্তাপুর উপজেলার সর্বস্থরের জনসাধারনের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
গতকাল ১৮এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলা হলরুমে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম। সভায় বক্তব্য রাখেন জৈন্তিয়া ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মৌলা চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান বশির উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান পলিনা রহমান, জৈন্তাপুর মডেল থানার অফিসার (ইনচার্জ) খান মো: মাঈনুল জাকির, জৈন্তাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এখলাছুর রহমান, নিজপাট ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো: ইয়াহিয়া, চারিকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম চৌধুরী তোফায়েল, দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার, ফতেপুর ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান আব্দুল কাহির ,উপজেলা কৃষি কর্মকর্তা ফারুক হোসেন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা সুমন কুমার দাস, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন।
সভায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নবাগত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানগণ কে ফুল দিয়ে বরণ করা হয় এবং বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন কে সম্মানা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে নবাগত উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়াম্যানগণ কে জৈন্তাপুর প্রেসক্লাবের পক্ষ থেকেও ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়েছে এবং বিদায়ী চেয়ারম্যান কে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, অর্থ সম্পাদক মীর মো: শোয়েব আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাহান কবির খান, সদস্য গোলাম সরওয়ার বেলাল। অনুষ্ঠানের আরো  উপস্থিত ছিলেন জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি উপাধ্যক্ষ শাহেদ আহমদ।  এছাড়া দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিগণ জনপ্রতিনিধি; সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

April 2019
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

………………………..