গ্রেফতার ও নির্যাতনের মাত্রা বৃদ্ধি করে ধানের শীষের গনজোয়ার বন্ধ করা যাবেনা : দিলদার সেলিম

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৮

গ্রেফতার ও নির্যাতনের মাত্রা বৃদ্ধি করে ধানের শীষের গনজোয়ার বন্ধ করা যাবেনা : দিলদার সেলিম

নিজস্ব সংবাদদাতা :: বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট ৪-আসনের ঐক্যফ্রন্ট এবং ২৩দলীয় জোট মনোনিত সংসদ সদস্য প্রার্থী সাবেক এম,পি দিলদার হোসেন সেলিম বলেছেন গ্রেফতার ও নির্যাতনের মাত্রা বৃদ্ধি করে ধানের শীষের গনজোয়ার বন্ধ করা যাবেনা। তিনি বলেন সরকার দিশেহারা হয়ে পুলিশ বাহিনি দিয়ে আমাদের উপর গ্রেফতার, গুপ্ত হামলা ও গায়েবি মামলা করছে।

তিনি বলেন সারা দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ, জনতার ঐক্য ধংশ করার শক্তি ইতিহাসে নেই। তাই অপশাসনের জবাব ৩০ডিসেম্বর ব্যালেটের মাধ্যমে দিতে হবে। তাই দেশ রক্ষার আন্দোলনে ঐক্যবদ্য ভাবে কাজ করে ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানান।

তিনি শুক্রবার বিকেলে উপজেলা পশ্চিম জাফলং ইউনিয়নে মনাইকান্দ ও মাতুরতল বাজারে পৃথক পথ সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন। ইউনিয়ন বিএনপি’র সভাপপিতি জালাল মেম্বারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান ও ছাত্রদল নেতা জয়নুল হক’র যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা বিএনপি’র সভাপতি হাজি ওসমান গনি, জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান লুৎফুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের সেক্রেটারী হাজি খলিক, জেলা বিএন্নপির সদস্য জসিম উদ্দিন, গনি মেম্বার, বিএনপি নেতা জাহাঙ্গীর আলম, কাজি ফরিদ আহমদ, আব্দুস সালাম,, জামায়াত নেতা আজিজুর রহমান, জমিয়ত নেতা গোলাম আম্বিয়া কয়েছ, স্বেচ্ছা-সেবকদল সুরমান আলী, উপজেলা ছাত্রদলের সেক্রেটারী গোলাম কুদ্দুস কামরুল, ছাত্রদল নেতা আশরাফুল আলম পান্না, সাদেক আহমদ, মুমিনুল হক, নাজমুল প্রমুখ।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..