কোম্পানীগঞ্জের গেদা মেম্বার আর নেই: জানাযা সম্পন্ন

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৮

কোম্পানীগঞ্জের গেদা মেম্বার আর নেই: জানাযা সম্পন্ন

সিলেট :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার শালিস ব্যাক্তিত্ব, ইউপি সদস্য ও পশ্চিম ইসলামপুর ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান গেদা মিয়া ওরফে গেদা মেম্বার আর নেই।

মঙ্গলবার ভোর রাতে ৪টায সিলেটের নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর।

দীর্ঘদিন থেকে তিনি যাবৎ মরণব্যাধি ক্যান্সার রোগে ভুগছিলেন। তিনি কোম্পানীগঞ্জের পাড়ুয়া লামাপাড়া গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। ৬ ছেলে ৪মেয়ে ও ২স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাজা মঙ্গলবার বাদ যোহর নীজ গ্রাম পাড়ুয়া শাহী ঈদগাহ্ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। জানাযা শেষে তার পিতা-মাতার কবরের পাশে দাফন করা হয়। জানাযার নামাজে রাজনৈতিক, সাংবাদিক, সামাজিক, জনপ্রতিনিধিসহ উপজেলার সর্বস্তরের হাজার হাজার জনসাধারণ উপস্থিত ছিলেন।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন- সিলেট-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী ইমরান আহমদ, উপজেলা চেয়ারম্যান আব্দুল বাছির, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জয়নাল আবদীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলী আমজদ, সহ-সভাপতি রফিকুল হক এম.এ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মছব্বির, সাংগঠনিক সম্পাদক ইয়াকুব আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা: আব্দুন নুর, ডেপুটি কমান্ডার রেনু মিয়া, কোম্পানীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি শেখ মোর্শেদ, পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম আহমদ, সিনিয়র সহ-সভাপতি বিলাল হোসেন, সাধারণ সম্পাদক মশাহিদ আলী, পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুল্লুক হোসেন, সাধারণ সম্পাদক মতিউর রহমান, তেলিখাল ইউনিয়নের সভাপতি কমর উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইফুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা জুয়েল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোহাম্মদ সফাত উল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, বাংলাদেশ মানবাধিকার ফাউন্ডেশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি এম. হাবিবুল্লাহ্ জাবেদ, সাধারণ সম্পাদক রুবেল আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষে ফারুক আহমদ, আনোয়ার হোসেন, পাড়ুয়া বাণিজ্য সংস্থার সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের পাঠাগার বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম নোমান প্রমুখ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..