শাবিতে গাঁজা সরবরাহের অভিযোগে আটক ৫

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৮

শাবিতে গাঁজা সরবরাহের অভিযোগে আটক ৫

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গাঁজা সরবরাহের অভিযোগে ৫ বহিরাগত যুবককে আটক করে পুলিশে দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এসময় তাদের কাছ থেকে ৩২ পুটলা গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার (৯ নভেম্বর) বিকেল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদের ক্যাম্পাস থেকে আটক করা হয়। পরবর্তীতে জালালাবাদ থানার এসআই বিমল দে’র কাছে তাদের তুলে দেওয়া হয়।

এছাড়া আটককৃতদের সাথে সংশ্লিষ্টতা ও মাদক সেবনের অভিযোগে বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থীরমুচলেকা গ্রহণ করে সতর্ক করা হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন, বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী টিলারগাও এলাকার ছোয়াব আলী, নাজিরগাও এলাকার সালেহ আহমদ, পল্লাল আহমদ, জুগিপাড়ার মিলন মিয়া এবং মইনুল ইসলাম।

এদের মধ্যে ছোয়াব আলী দীর্ঘদিন যাবত ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে গাঁজা সরবরাহ করে আসছেন বলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জহীর উদ্দিন আহমেদ নিশ্চিত করেন। তার কাছ থেকে ৩২ পুটলা গাঁজা উদ্ধার করা হয়, যা ওজনে প্রায় ৬০০ গ্রাম।

এ বিষয়ে প্রক্টর জহীর উদ্দিন আহমেদ বলেন, আমরা চাই না আমাদের কোমলমতী শিক্ষার্থীরা মাদক, গাঁজা সেবন করে বিপদগামী হোক। আমরা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স জারি করেছি। তাই ক্যাম্পাসকে মাদকমুক্ত রাখতে বিভিন্ন সময়ে অভিযান চালাই।

জালালাবাদ থানার এসআই বিমল দে বলেন, আমরা পাঁচ জনকে আটক করে থানায় নিয়ে এসেছি। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে কোর্টে চালান করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares