সিলেটে মামলার আসামী করে ও ভয় দেখিয়ে নির্মানাধীন বাড়ি দখলের চেষ্টা

প্রকাশিত: 6:19 PM, November 5, 2018

সিলেটে মামলার আসামী করে ও ভয় দেখিয়ে নির্মানাধীন বাড়ি দখলের চেষ্টা

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের টুকেরবাজারে মামলার আসামী করে ও প্রাণ নাশের ভয় দেখিয়ে নির্মাণাধীন বাড়ি দখলের চেষ্টা করছে একটি চক্র। সিলেট সদর থানার গোপাল উত্তর মৌজার ২৩৬১ নং দাগে ০.৮৪ একর জায়গার নির্মাণাধীন বাড়ি দখল করতে জেলা যুগ্ম জজ ২য় আদালতে একটি মামলা দায়ের করেন স্থানীয় ৫ প্রভাবশালী ব্যক্তি। মোকদ্দমা নং- ৯৯/২০১১ইং। মামলায় উক্ত নির্মাণাধীন বাড়ির মালিক কামাল উদ্দিনকে আসামী করা হয়। তিনি সদর উপজেলার টুকের বাজার ইউনিয়নের গৌরিপুর গ্রামের মৃত ইদ্রিছ আলীর পুত্র কামাল উদ্দিনের পুত্র।

অপরদিকে মামলার বাদী হলেন, স্থানীয় টুকেরগাও গ্রামের মৃত ছমির উদ্দিনের পুত্র ইসলাম উদ্দিন, আকাব উদ্দিন, মরিয়ম বেগম, রাজিয়া বেগম, রাহেলা বেগম, মৃত জমির উদ্দিনের স্ত্রী নেছারুন বিবি।

জানা যায়, বর্তমানে মামলার বাদীরা আদালতের আইন অমান্য করে কামাল উদ্দিনের ঘর দখল করার করছে। তার নির্মাণাধীন কাজে বাধা দিচ্ছে। বাদীপক্ষের একটি লাঠিয়াল বাহিনী থাকায় তাদের বিরুদ্ধে কথা বলার সাহস হয়নি কারও।

আইনের আশ্রয় নেওয়ার পরও পেশিশক্তি ও লাঠিয়াল বাহিনী দিয়ে তার বাড়ি দখল করছে বাদীপক্ষ। কামাল উদ্দিনকে বাড়ি থেকে বের করে দেওয়ার প্রস্তুতি নিচ্ছে তারা। এই কামাল উদ্দিন তাদের টাকা আর শক্তির কাছে বড় অসহায় হয়ে আছেন। তাদের বিরুদ্ধে কিছু বললে কামাল উদ্দিনকে যেকোন সময় তারা গুম, খুন করে ফেলতে পারে। এই ভয়ে কামাল উদ্দিন আরও ভীত ও শঙ্কীত হয়ে আছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..