সিলেটে নগরীতে ছুরিকাঘাতে স্কুল ছাত্র গুরুতর আহত

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

সিলেটে নগরীতে ছুরিকাঘাতে স্কুল ছাত্র গুরুতর আহত

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেট নগরীতে এবার স্কুল ছাত্র ছুরিকাঘাতে গুরুতর আহত দুবৃত্তদের ছুিরকাঘাতে এক স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছেন। তার নাম জাকারিয়া মনসুর (১৮)। সে দক্ষিণ সুরমার মকন উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী। সোমবার (৫ নভেম্বর) সন্ধ্যা পৌন ৬টার দিকে সিলেট নগরীর লামাবাজার এলাকায় ছুরিকাঘাতের শিকার হয়।

সে নগরীর তুপখানা এলকার বাসিন্দা সেবুল মিয়ার পুত্র। তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বজনরা জানান , মনসুর মোটরসাইকলে যোগে তার ছোট বোনকে কোচিং সেন্টার থেকে নিয়ে আসতে লামাবাজারে যাচ্ছিলো।

মীর্জাজাঙ্গাল এলাকায় অপর একটি মোটরসাইকেলের তিন আরোহীর সাথে আগে যাওয়া আসা নিয়ে তার তর্কাতকি হয়। মনসুর একটু এগিয়ে গেলে পিছন থেকে ধাওয়া দিয়ে তাকে নামিয়ে উপর্যোপুরি ছুরিকাঘাত করতে থাকে ঐ তরুণরা। পরে তারা দ্রুত পালিয়ে যায়।

পথচারীরা মনসুরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সে হাসপাতালের ৩ তলা ১১ নং ওয়ার্ডে ভর্তি রয়েছে। ডাক্তাররা বলেছেন, মনসুরের অবস্থা আশংকাজনক। কতোয়ালী থানার ওসি সেলিম মিয়া জানান, একটি স্টেপিং এর খবর তিনি পেয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কারা জড়িত খোজ নিচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares