সিলেটের মেডিকেল রোডে মাদক ও জুয়ারির তৎপর উদ্বিগ্ন ব্যবসায়ীরা

প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৮

সিলেটের মেডিকেল রোডে মাদক ও জুয়ারির তৎপর উদ্বিগ্ন ব্যবসায়ীরা

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের মেডিকেল রোডে মাদক ও জুয়ার ভয়াবহতা বাড়ছে। প্রতিনিয়ত হাসপাতাল এলাকায় মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও জুয়ারিরা তৎপর থাকায় রোগী ও রোগীর স্বজনরা বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে হয়। এছাড়া মেডিকেল রোডের ব্যবসায়ীরাও মাদক ও জুয়ার কারনে নানা ধরণের প্রশ্নের সম্মুখীন হচ্ছেন। র‌্যাব-পুলিশ মেডিকেল এলাকায় বার বার অভিযান চালালেও থামছেনা অপতাপরতা ।

এ অবস্থায় র‌্যাব পুলিশের টহল বৃদ্ধির পাশাপাশি অভিযান জোরদার করার আহŸান জানিয়েছেন মেডিকেল রোডের পদ্মা ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি ও সাধারণ সম্পাদক আব্দুল করিম পান্না এক বিবৃতিতে বলেন, মেডিকেল রোড এলাকায় র‌্যাব-পুলিশের অভিযান অব্যাহত থাকায় প্রশাসনকে ধন্যবাদ। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে অভিযান আরো জোরদার করা প্রয়োজন। বহিরাগত মাদক ব্যবসায়ী ও জুয়ারির প্রশাসনের অভিযানের সময় আত্মগোপনে থাকলেও অভিযানের পরপরই আবারো সক্রিয় হয়ে উঠে। চুরি, ছিনতাই, প্রতারনা থেকে শুরু করে সবধরনের অপরাধে জড়িত মাদক ব্যবসায়ী, মাদকসেবী ও জুয়ারিরা। তাদের কারনে দরিদ্র রোগীর স্বজনরা সর্বস্ব হারিয়ে হাহাকার করতে দেখা যায়। ঐতিহ্যবাহি ও স্পর্শকাতর এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনের সর্বোচ্চ সহযোগীতা প্রত্যশা করেন তারা।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..