সিলেট রেডক্রিসেন্ট ইউনিটের আলোচনা সভা ও নব নির্বাচিত সদস্যদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৮

সিলেট রেডক্রিসেন্ট ইউনিটের আলোচনা সভা ও নব নির্বাচিত সদস্যদের সংবর্ধনা প্রদান

Sharing is caring!

সিলেট :: সিলেট রেডক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে শনিবার ইউনিট কার্যালয়ে এক আলোচনা সভা ও নব নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সিলেট রেডক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক আব্দুর রহমান জামিলের পরিচালনায় বক্তব্য রাখেন মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা. সুধাময় মজুমদার, সিলেট রেডক্রিসেন্ট সোসাইটির সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, মো. সাইফুর রহমান, মো. সুয়েব আহমদ, কাওসার আহমেদ (ইউএলও), যুব প্রধান নাজিম উদ্দিন খান, রক্তদান কেন্দ্রের ইনচার্জ আবু সালেহ খান।

সভার শুরুতে বিগত সভার কার্যবিবরণীর পাঠ অনুমোদন করা হয় এবং জেলহত্যা দিবস উপলক্ষ্যে জাতীয় চার নেতার রুহের মাগফেরাত কামনা করা হয়। জেল হত্যা দিবসের কুখ্যাত এ ন্যাক্কারজনক ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানানো হয়।

সভায় মনোনীত সিলেট রেডক্রিসেন্ট ইউনিটের কার্যকরি কমিটির মনোনীত সদস্য সিলেট জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, কানাইঘাট সাতভাগ ইউনিয়নের ৩বারের চেয়ারম্যান, বাংলাদেশ চেয়ারম্যান সমিতির সহ সভাপতি, কানাইঘাট ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, সিলেট রেডক্রিসেন্ট ইউনিট কার্যকরি কমিটির নব নির্বাচিত সদস্য মো. মজির উদ্দিন ও ডা: নাজরা চৌধুরীকে সিলেট রেডক্রিসেন্ট ইউনিট কার্যকরি কমিটির উদ্যোগে ইউনিট কার্যালয়ে এক সংবর্ধনা প্রদান করা হয়।

সভা শেষে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় রক্ত কেন্দ্রের এল.এ.সি. কমিটি গঠন ও বার্ষিক সাধারণ সভা আগামী ১ ডিসেম্বর করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares