মহাকাশেও শেখ হাসিনা সরকারের উন্নয়ন দেখা যাচ্ছে : শফিক চৌধুরী

প্রকাশিত: 12:03 AM, May 28, 2018

মহাকাশেও শেখ হাসিনা সরকারের উন্নয়ন দেখা যাচ্ছে : শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে দেশ পরিচালনা ও উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়িত করার কারণে আজ মহাকাশেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন দেখা যাচ্ছে। মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ প্রেরণের মাধ্যমে তথ্য প্রযুক্তিতে বাংলাদেশ নতুন যুগের সূচনা করেছে। আওয়ামী লীগ কথার চেয়ে কাজে বিশ্বাসী বলেই দেশ ও জাতির কল্যাণের জন্য পদ্মা সেতু’সহ বড় বড় উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে।

তিনি আরোও বলেন, গ্রেনেড-বোমা নিক্ষেপ করে ও জীবন্ত মানুষকে পুড়িয়ে মেরে এবং ভাংচুর-লুটপাঠের মাধ্যমে সাধারণ মানুষকে ভয় দেখিয়ে বিএনপি-জামায়াত চক্র ক্ষমতায় যাওয়ার যে অপচেষ্ঠা করে ছিল, তাতে তারা সম্পূর্ণ ব্যর্থ হয়ে আগামী নির্বাচনে অংশগ্রহন করার জন্য কাজ করে যাচ্ছে। তবে নির্বাচনে আবারও আওয়ামী লীগকে দেশবাসী বিজয়ী করবেন দেখে জাতির জনকের কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে দেশী-বিদেশী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়াত চক্রটি। তাই আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে এসব ষড়যন্ত্র প্রতিহত করে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষে কাজ করতে হবে।

তিনি রোববার বিকেল সিলেটের বিশ্বনাথে উপজেলার দশঘর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান বলেন, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ’সহ সকল ক্ষেত্রেই আওয়ামী লীগের নেতৃত্বে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আসন্ন নির্বাচনে সিলেট-২ আসনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী’কে নির্বাচিত করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেন, নিজেদের দলের অস্তিত্ব রক্ষার জন্য আসন্ন নির্বাচনে আসতে বাধ্য হবে বিএনপি। আর নির্বাচনের দিন নৌকা প্রতিকে ভোট দিয়ে সারা দেশে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করার মাধ্যমে বিএনপি-জামায়াতের অপকর্মের সাজা দিবেন সর্বস্থরের দেশবাসী।
দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, মোঃ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, যুবলীগ নেতা জিয়াউর রহমান জিয়া, মাহমুদুল করিম মঞ্জু, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম মিয়া।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন যুবলীগ নেতা শেখ আলমগীর ও স্বাগত বক্তব্য রাখে দশঘর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহসিনুর রহমান এবং বক্তব্য রাখেন শ্রমিক লীগ নেতা দুলাল মিয়া, যুবলীগ নেতা নন্দ লাল বৈদ্য, কামরুল ইসলাম। সভা শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা জয়নাল আবেদীন।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, আওয়ামী লীগ নেতা আবদুল তাহিদ, হাজী আরিফ উল্লাহ সিতাব, সুফি শামছুল ইসলাম, নুরুল ইসলাম মেম্বার, তজম্মুল আলী, গয়াছ মিয়া, আবদুল মছব্বির, নূর মিয়া, মফজ্জুল আলী, আবদুর রহমান, লাল মিয়া, শামছুল ইসলাম সমুজ, আকবর আলী, আবদুল মালেক, ছিদ্দিকুর রহমান, শ্রমিক লীগ নেতা আশিদ আলী, আছকির আলী, আঙ্গুর মিয়া, মনির মিয়া, যুবলীগ নেতা আবদুর রউফ, কামরুজ্জামান সেবুল, এনামুল হক এনাম, আঙ্গুর মিয়া, ইউসুফ আলী, আবদুল করিম, দবির মিয়া, তাহির আলী বাবুল, অ্যাডভোকেট সায়েদ আহমদ, আব্দাল মিয়া, হেলাল আহমদ, গিয়াস উদ্দিন, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, মুহিত চৌধুরী, ছাত্রলীগ নেতা রকি দেব, শাহান শাহ, আশরাফ উদ্দিন, জুয়েল আহমদ, নাজিম উদ্দিন, সপু মিয়া, সালমান আহমদ, নাজিম উদ্দিন, মাছুম আহমদ, আবদুল মালেক, লায়েক মিয়া প্রমুখ’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও দলের বিভিন্নস্তরের নেতাকর্মী।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..