সুনামগঞ্জে বজ্রপাতে ২ নারীসহ পাঁচজন নিহত

প্রকাশিত: ১:৫১ পূর্বাহ্ণ, মে ২০, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সুনামগঞ্জের তাহিরপুর, বিশ্বম্ভরপুর, ধর্মপাশা ও শাল্লা উপজেলায় বজ্রপাতে দুই নারী সহ পাঁচ জনের জনের মৃত্যু হয়েছে।

বুধবার ও মঙ্গলবার বজ্রপাতে নিহতরা হলেন- তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের ভাটিতাহিরপুর গ্রামের মুক্তুল হোসেনের ছেলে নুর হোসেন (২২), বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের ক্ষিরদ্ধরপুর গ্রামের সুরমা বেগম (২২), একই উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মৃত হযরত আলীর স্ত্রী শাহানা বানু (৩৫), ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের দুর্বাকান্দা গ্রামের আবদুর রহিমের ছেলে জুয়েল আহমদ (১৬) ও শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের কাশিপুর গ্রামের ইসহাক আলীর ছেলে আলমগীর মিয়া (২২)।

স্থানীয় পুলিশ, জনপ্রতিনিধি ও নিহতের পারিবার সুত্রে জানা গেছে, বুধবার দুপুরের দিকে ধর্মপাশার কাইলানী হাওরে বোরো ধান কাঁটতে গিয়ে এ বজ্রপাত পড়লে উপজেলার দুর্বাকান্দা গ্রামের জুয়েল মিয়া আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধর্মপাশা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নূর ইসলাম বজ্রপাতে নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে একই দিন দুপুরে জেলার শাল্লা উপজেলার কাশিপুর গ্রামের আলমগীর মিয়া ট্রলি যোগে ছায়ার হাওরে খলা থেকে কাটা ধান বাড়িতে আনতে গেলে সড়কে তার ওপর বজ্রপাত পড়লে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।’ শাল্লা থানার ওসি দোলোয়ার হোসেন বজ্রপাতে নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলার ভাটিতাহিরপুর নুর হোসেন হোসেন পার্শ্ববর্তী শনির হাওরে বোরো ধান কাটতে গেলে বজ্রপাতে হাওরেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তাহিরপুর উপজেলার সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন নিহতের বিষয়টি নিশ্চিত করেন।’

পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার পুরানগাঁও গ্রামের শাহানা বানু বাড়ির আঙিনায় মঙ্গলবার দুপুরে কাজ করছিলেন। এ সময় বজ্রপাত পড়লে তিনি আহত হন। আহত অবস্থায় তাকে বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

একই উপজেলার ক্ষিরদ্ধরপুর গ্রামের সুরমা বেগম নিজ বাড়ির উঠানে বোরো ধান শুকানোর কাজ করা কালে মঙ্গলবার দুপুরে তার ওপর বজ্রপাত পড়লে তিনি উঠানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বিশ্বম্ভরপুর থানা পুলিশের ওসি (তদন্ত) নব গোপাল দু’নারী বর্জ্রপাতে নিহতের বিষয়টি নিশ্চিত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

May 2018
S S M T W T F
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

সর্বশেষ খবর

………………………..

shares