নগরীর শাহী ঈদগাহে চলছে প্রেমিক প্রেমিকার বেহায়াপনা

প্রকাশিত: 1:34 PM, April 16, 2018

নগরীর শাহী ঈদগাহে চলছে প্রেমিক প্রেমিকার বেহায়াপনা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর শাহী ঈদগাহে সকল ধর্মপ্রান মুসলমান প্রতি বছর লাখো মুসল্লি মিলে দুইটি ঈদের নামাজ আদায় করেন, কিন্তু ইদানীং দেখা যাচ্ছে এই পবিত্র স্থানে কিছু বহিরাগত প্রেমিক প্রেমিকার মিলন মেলার স্থান ও বেহায়াপনায় লিপ্ত হচ্ছে ।

সরজমিনে ঘোরে দেখাযায় পবিত্র শাহী ঈদগাহে উঠতি বয়সী যুবক-যুবতী হতে শুরু করে সকল বয়সী মানুষ প্রবেশ করে বেহায়াপনায় লিপ্ত থাকে। যা স্বচক্ষে না দেখলে বিশ্বাস করার মতো নয়। আর প্রেমিক-প্রেমিকাদের আবেগাপ্লুত আদর-সোহাগের দৃশ্য দেখে মনে হয়। ঈদগাহের ভেতরে প্রেমিক-প্রেমিকা ছাড়া আর বাজে লোকজন ছাড়া কোনো কাউকে দেখা যায়নি ।

প্রেমিক-প্রেমিকারা হাতে হাত কাঁধে হাত দিয়ে হাঁটতে দেখা যায়। এমন কোনো যুবক কিংবা যুবতীকে নজরে পড়েনি একা বসে থাকতে। সকলেই জুটি মিলিয়ে বসে হাতাহাতি করাসহ আপত্তিকর দৃশ্যের অবতারণা করছে। এদিকে সামনে গেইটের বাইরে সিএনজি ও রিক্সা চালকরা ভাড়া নেয়ার জন্যে অপেক্ষার প্রহর গুণছে ।

সিলেট জনতা ঐক্য পরিষদের চেয়ারম্যান এম,মামুন,আহমদ জানান, ঈদগাহের ভেতরে গিয়ে দেখেন প্রেমিক-প্রেমিকারা কী করছে। এ রকম দৃশ্য আমি আর কোথাও দেখি না। তিনি বলেন প্রশাসনের নজর দেয়া এখনই প্রয়োজন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..