বিশ্বনাথে চুরির ঘটনায় নারী’সহ আটক ৩

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৮

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে উপজেলা সদরের টিএনটি রোডে তালা ভেঙ্গে দোকান চুরি হয়েছে। এসময় চোরের দল দোকান থেকে আনুমানিক ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

বুধবার দিবাগত গভীর রাতে ‘মেসার্স লামিম এন্ড সাইফা কালেকশন ফেব্রিক্স’ এ ঘটনাটি ঘটে। বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে পাশের ‘মোজাহিদ আলীর কলোনী’র বিভিন্ন ঘর থেকে চুরাইকৃত অনেক মালামাল উদ্ধার করেছে।

ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ মহিলা’সহ ৩ জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো- মোজাহিদ আলীর কলোনীর বাসিন্দা আবদুল কাইয়ুমের ছেলে পারভেজ মিয়া (২৫), জিতু মিয়ার স্ত্রী আমিনা বেগম (৩৫) ও রামাল মিয়ার স্ত্রী খালেদা বেগম (২৪)।

জানা গেছে, ‘মেসার্স লামিম এন্ড সাইফা কালেকশন ফেব্রিক্স’র মালিক ব্যবসায়ী গোলাম সরওয়ার বুধবার রাতে দোকান বন্ধ করে বাসায় যান। বৃহস্পতিবার সকালে দোকানে এসে দেখেন সাটারের তালা ভাঙ্গা। এরপর ভিতরে প্রবেশ করে দেখেন দোকানের সব কিছু এলোমেলো ও প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে চোরেরা। পরে বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির নেতৃবৃন্দ থানায় খবর দিলে থানা পুলিশের এসআই বিনয় চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করে।

এ সময় বণিক সমিতির নেতৃবৃন্দের সহযোগিতায় পার্শ্ববর্তী মজাহিদ আলীর কলোনির ৩টি বাসা থেকে প্রায় ৫ হাজার টাকার মালামাল উদ্ধার করেন এবং ৩ জনকে আটক করে থানায় নিয়ে যান। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, আটককৃতদের বসত ঘরে তল্লাশি করে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। আর সে জন্যে ৩জনকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares