পাসপোর্ট করতে গিয়ে ময়মনসিংহে ২ রোহিঙ্গা ধরা

প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয় থেকে দুই রোহিঙ্গাকে আটক করা হয়েছে। ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ের সিনিয়র সহকারী পরিচালক নুরুল হুদা বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার বিকেলে ভুয়া নাম ঠিকানা ব্যবহার করে পাসপোর্টের আবেদনপত্র জমা দেওয়ার সময় তাদের আটক করা হয়। রাজিয়া বেগম ও মোস্তাক আহমেদ ‘ছদ্মনাম’ নাম ব্যবহার করে পাসপোর্ট করতে এসে ধরা পড়েন বলেও জানান তিনি।

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ের সিনিয়র সহকারী পরিচালক নুরুল হুদা জানান, পাসপোর্টের আবেদন জমা দেয়ার সময় কথাবার্তা ও আচরণ সন্দেহজনক হলে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তারা মিয়ানমারের নাগরিক বলে স্বীকার করে এবং ভুয়া পরিচয় ব্যবহার করে পাসপোর্ট করার চেষ্টা করলে ধরা পড়ে যায়।

ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ের পুলিশ ব্যারাকের ইনচার্জ এএসআই মো. রাসেল মিয়া জানান, আটক রাজিয়া বেগম ও মোস্তাক আহমেদ চাচা-ভাতিজীর পরিচয়ে পাসপোর্ট করার জন্য আবেদনপত্রের ফরম পূরণ করে জমা দেন। আবেদনপত্রের জন্ম নিবন্ধন সনদে রাজিয়া বেগম, পিতা- আলী আকবর, গ্রাম-নুরপুর, ডাকঘর-সরারচর, উপজেলা-বাজিতপুর, জেলা-কিশোরগঞ্জ উল্লেখ করেন। কিন্তু তার কথা শুনে কাউন্টারে কর্তব্যরত কর্মচারীর সন্দেহ হলে সিনিয়র সহকারী পরিচালকের নির্দেশে তাদের আটক করে পুলিশ ব্যারাকে রাখা হয়। পরে কোতোয়ালি মডেল থানা পুলিশে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares