রাজধানীর কয়েকটি এলাকায় ছিনতাই ভয়াবহ আকার ধারণ করেছে

প্রকাশিত: ৪:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সাম্প্রতিক কয়েকটি এলাকায় ছিনতাই ভয়াবহ আকার ধারণ করেছে। এর মধ্যে মোহাম্মদপুরের কলেজগেট থেকে রিং রোড, ধানমণ্ডির শুক্রাবাদ থেকে ২৭ নম্বর, ধানমণ্ডি ২৭ নম্বরের পুরোটা, আগারগাঁওয়ের সংযোগ সড়ক, খিলক্ষেত থেকে বিমানবন্দর সড়ক, মৌচাক মার্কেট থেকে মগবাজার, সদরঘাট থেকে সূত্রাপুর-দয়াগঞ্জ, ওয়ারী, উত্তরা থেকে আবদুল্লাহপুর, ঝিগাতলা থেকে রায়েরবাজার-শংকর, মিরপুরের রূপনগর-বেড়িবাঁধ, যাত্রাবাড়ীর দোলাইরপাড়-শ্যামপুর, গাবতলী থেকে মিরপুর ১, ঝিগাতলা থেকে শংকর, গুলিস্তান থেকে পল্টন, সার্ক ফোয়ারা থেকে রমনা পার্ক, কাঁটাবন থেকে নীলক্ষেত, পলাশী থেকে আজিমপুর উল্লেখযোগ্য।

অনুসন্ধানে দেখা গেছে, এসব এলাকায় প্রতিদিনই ছিনতাইয়ের ঘটনা ঘটছে। গত ২০ জানুয়ারি শনিবার রাত সাড়ে ১০টার দিকে সোবহানবাগ মসজিদের সামনে থেকে রিকশায় থাকা বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণী হিয়ার মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটে। তিনি বলেন, আমি ৩২ নম্বর থেকে রিকশা নিয়ে আসাদ গেটের দিকে যাচ্ছিলাম। আমার একটি গুরুত্বপূর্ণ কল আসায় ফোনে কথা বলছিলাম।

এমন সময় পেছন থেকে অনেক দ্রুত গতিতে একটি মোটরবাইক এসে মুহূর্তের মধ্যেই ছোবল মেরে মোবাইলটি নিয়ে যায়। আশপাশে তুলনামূলক লোক কম থাকায় চিৎকার করেও কোনো লাভ হয়নি। এমন ভুক্তভোগীদের বেশিরভাগই ছিনতাইয়ের শিকার হলেও থানা পুলিশের কাছে যেতে চান না। ভুক্তভোগীদের অভিযোগ, থানা-পুলিশের কাছে গেলে ঝামেলা অনেক বেশি। সেই সঙ্গে প্রয়োজনীয় জিনিসটি উদ্ধারেরও কোনো নিশ্চয়তা নেই।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..

shares