যুবলীগ নেতা কবির গ্রেফতার : জনমনে স্বস্তি

প্রকাশিত: 11:07 PM, February 2, 2018

ক্রাইম ডেস্ক : সিলেটে কথিত যুবলীগ নেতা কবির আহমদকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সন্ধ্যারাত ৭টায় নগরীর উপশহর এলাকা এসএমপি’র শাহপরাণ থানা পুলিশ তাকে গ্রেফতার করে। দ্বিতীয় বিয়ের তালাকপ্রাপ্তা স্ত্রীর মামরায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গ্রেফতারকৃত কবির আহমদ সিলেটের কানাইঘাট থানার দুর্লভপুর গ্রামের হাজী সিরাজ মিয়ার পুত্র। সে নিজেকে কৃষকলীগেরে কেন্দ্রীয় নেতা আ ব্দুল মোমেন চৌধুরীর ভাগ্নে ও যুবলীগ নেতা পরিচয় দিয়ে থাকে।

জানা গেছে, গত ২৩ জানুয়ারি কবির তার দ্বিতীয় বিয়ের তালকপ্রাপ্তা স্ত্রী মরিয়ম আক্তার লিপি মরিম আক্তার লিপি’র উপশহরস্থ সোনারপাড়াস্থ সোনিয়া বিউটি পার্লারে হামলা কবরে কবির। পার্লার ভাংচুরসহ রিপিকে মারধর এবং টাকা পয়সা কেড়ে নেয় । পাশপাশি তাকে অপহরণ ও খুন করার হুমকি দেয়। এঘটনায় মরিয়ম আক্তার লিপি বাদী হয়ে গত ২৬ জানুয়ারি এসএমপির শাহপরান থানায় একটি মামলা {নং- ১২(১)১৮}করেন। এ মামলায় পলাতক থাকাবস্থায় পুলিশ গতকাল শুক্রবার রাতে তাকে গ্রেফতার করে। শাহপরাণ থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন আসামী কবির গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। কবির গ্রেফতারে এলাকার জনমনে স্বস্তি ফিরে আসে। নারী নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে তার বিরুদ্ধে একাধিক মামলা বিচারাধীন বলে আদালত সূত্রে জানা গেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা শাহপরান থানার এসআই রমাকান্ত দাশ জানান, মামলার পর থেকে আসামী কবির আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গতকাল শুক্রবার নগরীর তেররতন এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ শনিবার তাকে আদালতে হাজির করা হবে বলে জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..