বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে ২ দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান সম্পন্ন

প্রকাশিত: 11:34 PM, February 1, 2018

সিলেট :: বিজিবি সিলেট সেক্টরে অবস্থিত বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ আয়োজিত আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর সমাপনী পর্ব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ০১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকাল ৩.০০ ঘটিকায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

কলেজ অধ্যক্ষ মোঃ ফয়জুল হক-এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক নিখিল রঞ্জন মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেক্টর কমান্ডার ও চেয়ারম্যান, গভর্নিং বডি কর্নেল জাবেদ সুলতান বলেন, লেখাপড়ার পাশাপাশি সহ-পাঠ্যক্রমিক কার্যাবলী ও সুস্থ বিনোদনের জন্য খেলাধুলা একটি অপরিহার্য মাধ্যম। “খেলায় জয় পরাজয় বড় কথা নয়-অংশ গ্রহণই বড়”। আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যারা অংশ নিয়েছ সবার প্রতি রইল আমার আগাম শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি তোমাদের এ সুস্থ প্রতিযোগিতা অব্যাহত থাকবে এবং নিজেকে খেলাধুলার মাধ্যমে ভবিষ্যতের জন্য তৈরি করতে সক্ষম হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার মহোদয়ের পতœী তানজিরা জাবেদ। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিনায়ক ৪১ বিজিবি, অধিনায়ক, ৪৮ বিজিবি, জিএসও-২ ও অন্যান্য অতিথিবৃন্দ। এছাড়া উপস্থিত ছিলেন শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্মীয় শিক্ষক ফরিদ আহমদ, গীতা থেকে পাঠ করেন সিনিয়র শিক্ষক স্বপন কান্তি শর্মা। অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ। সমাপনী পর্বে আকর্ষণীয় ডিসপ্লে প্রদর্শন করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..