প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বর্নিল সাজে সজ্জিত ওসমানী মেডিকেল

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০১৮

Sharing is caring!

আজিজুর রহমান : প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে সারা সিলেটের ন্যায় এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নানা উৎসাহ উদ্দিপনার মধ্যে নানা বর্নিল সাজে সজ্জিত হয়েছে।

সোমবার সকাল থেকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের দিক নির্দেশনায় সকল কর্মকর্তা কর্মচারীরা হাসপাতালে অবাঞ্চিত পোষ্টার,ময়লা আর্বজনা পরিষ্কার,যত্রতত্র গাড়ি পার্কি সরিয়ে দেন। প্রাথমিক স্বাস্থ্য সেবা নিশ্চিত করণে আজ থেকে চালু করেন ক্যাজুয়ালী ডিপার্টম্যান্ট। যাতে করে তাৎক্ষনিক দূঘটনা কবলিত রোগীরা প্রাথমিক চিকিৎসা গুরুত্ব সহকারে পাবে।

বর্তমান পরিচালক তথ্যবধানে হাসপাতালের হাসপাতালের সেবার মান ও দৃশ্যপট অনেকটাই নান্দনিকের ছোয়ায় সর্বমহল প্রশংশিত। আগের মত যত্রতত্র পার্কিং,যেখানে সেখানে ময়লা আবর্জনা দেখতে পাওয়া যায় না। পুলিশের পাশাপাশি হাসপাতালের শৃৎখলা বজায় রাখতে সবর্দা আনসার বাহিনী কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে বিভিন্ন কর্মকর্তার হাতে হাসপাতালের দায়িত্ব ন্যস্ত থাকলেও এখন যেন পাল্টে গেছে গোটা হাসপাতালের চেহারা। হাসপাতালটির সর্বক্ষেত্রে উন্নয়নের পাশাপাশি বেড়েছে চিকিৎসা সেবার মান। আর এ সকল অবদানে যিনি কাজ করছেন তিনি হলেন হাসপাতালের বর্তমান পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. একে এম মাহবুবুল হক। তাঁর হাত ধরেই এগিয়ে যাচ্ছে হাসপাতালের উন্নয়ন কর্মকান্ড।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares