চুনারুঘাটে পুলিশের গুলিতে মাদক সম্রাট ইউনুছ নিহত

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০১৮

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : হবিগঞ্জের চুনারুঘাটে পুলিশের গুলিতে কুখ্যাত মাদক সম্রাট ইউনুছ মিয়া নিহত হয়েছে। অভিযানের সময় মাদক সম্রাট ইউনুছের ধারালো অস্ত্রের আঘাতে এক দারোগা গুরুতর আহত হয়েছেন। তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। রবিবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার দেওরগাছ ইউনিয়নের মাগুরউন্ডা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ইউনুছ মিয়া চুনারুঘাট পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং দক্ষিণ হাতুন্ডা গ্রামের মৃত গনি মিয়ার ছেলে।

পুলিশ জানায়- রাতে চুনারুঘাট থানার দারোগা আতাউর রহমান একজন কনস্টেবল নিয়ে ওই গ্রামে একজন আসামী ধরতে যান। সেখানে একটি ঘরে আসামী আছে সন্দেহে তারা ঢুকে পড়েন। এ সময় ওই ঘরে ৪ ব্যক্তি মাদক সেবন করছিল। তাদের একজন ছিল মাদক সম্রাট ইউনুছ মিয়া। তার ধারণা হয় পুলিশ হয়তো তাকে ধরতে এসেছে। তাৎক্ষণিক সে একটি ধারালো অস্ত্র নিয়ে ওই দারোগাকে আহত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এসআই আতাউর রহমান নিজের পিস্তল থেকে গুলি ছুড়লে সে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে চুনারুঘাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। আহত ওই পুলিশ কর্মকর্তাকেও উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ঘটনার সত্যতা স্বীকার করেছেন সহকারি পুলিশ সুপার রাজু আহমেদ।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আজমিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান- পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরতে গেলে পুলিশের উপর তারা হামলা করে। এসময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ইউনুছ আহত হলে হাসপাতালে সে মারা যায়। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তিনি জানান- ইউনুছের বিরুদ্ধে পুলিশ এসল্ট, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares