শাবিতে ঈদে মীলাদুন্নবী (সা.) উপলক্ষে র‌্যালি

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৭

Sharing is caring!

শাবি সংবাদদাতা :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে শামসুল উলামা আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ফুলতলী ছাহেব কিবলাহ (রহ.) প্রতিষ্ঠিত ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালি বের করে।

বুধবার দুপুর ১টায় কালেমা খচিত ও রাসূল (সা.)-এর শানে রচিত নানা কালজয়ী কবিতা দিয়ে সাজানো ফেস্টুন ও বর্ণিল প্ল্যাকার্ড সজ্জিত মুবারক র‌্যালিটি একাডেমিক বিল্ডিং ডি হতে ইউনিভার্সিটি সেন্টার হয়ে গোল চত্বর প্রদক্ষিণ করে সেন্ট্রাল লাইব্রেরি প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

শাবিপ্রবি ক্যাম্পাসের আকাশে বাতাসে প্রতিধ্বনিত হয় সালাত-সালাম ও না’তে রাসূল পরিবেশনার সুমধুর সুরলহরি। নবী করিম (সা.)-এর শানে আশেকে রাসূল সাস্টিয়ানদের কণ্ঠে কণ্ঠে উচ্চারিত হয় কছিদায়ে বুরদা, তালা’য়াল বাদরু আলাইনা, বালাগাল উলা বি কামালিহি- এরকম অগণিত না’তে রাসূল। ক্যাম্পাসে এক সজীব আমেজের সৃষ্টি হয়।

শাবিপ্রবি তালামীযের সভাপতি নিজামুল ইসলাম আব্বাসীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের পরিচালনায় সেন্ট্রাল লাইব্রেরি চত্বরে র‌্যালি পরবর্তী সভায় বক্তব্য রাখেন শাবি তালামীযের সহ সাধারণ সম্পাদক আসাদ আল গালিব, মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক লোকমান মেহেদী, প্রচার সম্পাদক মঞ্জুরুল করিম মহসিন, অর্থ সম্পাদক শাহিনুর ইসলাম সুজন।

শাবিপ্রবি তালামীযের সভাপতি নিজামুল ইসলাম আব্বাসী তার বক্তব্যে বলেন, মহানবী (সা.) এর আদর্শ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে হবে। সুন্নাতে নববীর পূর্ণ অনুসরণই মুক্তি দিতে পারে। রাসূল (সা.) এর আদর্শ বাস্তবায়নের মাধ্যমেই জঙ্গীবাদ ও সন্ত্রাসমুক্ত সমাজ বিনির্মাণ সম্ভব।

তিনি তার বক্তব্যে আগামী ১২ই রবিউল আউয়াল শনিবার যথাযোগ্য মর্যাদায় পবিত্র ঈদে মীলান্নবী (সা.) উদযাপনের আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল তালামীযের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান, শাবিপ্রবি তালামীযের অফিস সম্পাদক ইমাদুল ইসলাম, সহ অফিস সম্পাদক গোফরান আহমদ, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল বাছিত, সহ প্রশিক্ষণ সম্পাদক মাজহারুল হক মাসুম, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক গাউসুল আলম, সদস্য আতিকুর রহমান, খাইরুল আমিন, সাইদ আলী, সাহেল আহমদ, ফজলু মিয়া, ফয়ছল আহমদ, আখতারুজ্জামান, সালমান আহমদ, আলমগীর হোসেন, শামীম আহমদ, আব্দুর রহমান সাদী, আজিজুর রহমান প্রমুখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2017
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

সর্বশেষ খবর

………………………..

shares