বিশ্বনাথে কিশোরিকে যৌন নিপিড়নের চেষ্টা : মামলা দায়ের

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২২

বিশ্বনাথে কিশোরিকে যৌন নিপিড়নের চেষ্টা : মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ১২ বছরের এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ চেষ্টা করেছে এক ব্যাটারি চালিত অটোরিকশা চালক। তার নাম ফকির মাসুক আলী (৩৫)। সে উপজেলার রামপাশা ইউনিয়নের মুজরাই পাড়া গ্রামের মৃত আছাব আলীর পুত্র। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদি হয়ে চালক মাসুক আলীকে আসামি করে একটি মামলা দায়ের করেনছেন। (মামলা নং-১২)২২ইং। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সকাল ৮টার দিকে।
বাদি তার এজহারে উল্লেখ করেছেন, কিশোরী প্রতি শুক্রবারের ন্যায় গ্রামের সমজিদে কোরআন প্রশিক্ষণ কেন্দ্রে যাচ্ছিল। প্রতিমধ্যে রহমান মিয়ার বাড়ির সামনে গেলে ওই রিকসা চালক তাকে জোর পূর্বক রিকশায় তুলে তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপিড়নের চেষ্টা করে। পরে কিশোরী চিৎকার করলে রিকশা চালক পালিয়ে যায়।
রিকশা চালক মাসুক আলীর বক্তব্য, ঘুষের টাকা ফেরত চাওয়ায় তাকে মারধর করা হয়েছে। তার চাচা বাদি হয়ে থানায় মামলা দিয়েছেন। (মামলানং-১১)। এ বিষয়ে কিশোরীর মা বলেন, ঘটনা আড়াল করতে এবং আমার মান সম্মান ক্ষুন্ন করার জন্য মাসুক আলী একটি কুচকৃ মহলের ইন্দনে এসব বানুয়াট কথা কলছে। আমি প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করছি।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি গাজি আতাউর রহমান জানান, কিশোরী নির্যাতনের দায়ে মামলা দায়ের করা হয়েছে, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

September 2022
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

সর্বশেষ খবর

………………………..