কানাইঘাটে প্রতিবন্ধীকে বিয়ে করার জন্য বাড়ীতে বের করে রিয়াজ : অতঃপর ‘গণধর্ষণ’

প্রকাশিত: 12:19 AM, July 19, 2021

কানাইঘাটে প্রতিবন্ধীকে বিয়ে করার জন্য বাড়ীতে বের করে রিয়াজ : অতঃপর ‘গণধর্ষণ’

কানাইঘাট প্রতিনিধি : গত বৃহস্পতিবার কানাইঘাট সদর ইউনিয়নের রাধানগর গ্রামের ধর্ষনের শিকার শারীরিক প্রতিবন্ধী ১৮ বছরের মেয়েটি সিলেটের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় গতকাল রবিবার জবানবন্দী দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কানাইঘাট থানার (ওসি) তদন্ত জাহিদুল হক জানান ভিকটিম মেয়েটি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে বলেছে বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে টিউশনী থেকে বাড়ী ফেরার পথে জন্তিপুর গ্রামের মুরাকিব আলীর পুত্র মামলার আসামী রিয়াজ উদ্দিন তাকে বিয়ে করার জন্য তার একা বাড়ীতে ডেকে নিয়ে যায়। এর পর রিয়াজের বাড়ীতে মামলার অন্যান্য আসামীরা যায়।

একপর্যায়ে তার ইচ্ছার বিরুদ্ধে গ্রেফতারকৃত আসামী জন্তিপুর গ্রামের মৃত কবির আহমদের ছেলে সোহেল আহমদ তাকে ধর্ষন করে। এর পর রিয়াজ উদ্দিন তাকে ধর্ষনের চেষ্টা করে মামলার অপর আসামী ছোট সোহেল, গিয়াস আহমদ ও গ্রেফতারকৃত আসামী ফয়সল আহমদ তার গায়ে হাত দেয়। একপর্যায়ে আত্মচিৎকারে আশপাশ থেকে কিছু লোকজন এগিয়ে আসলেও বাড়ীর মালিক রিয়াজ উদ্দিন সহ সবাই পালিয়ে যায় এমর্মে জবানবন্দী দিয়েছে মেয়েটি বলে তিনি জানান।

ওসি (তদন্ত) জাহিদুল হক আরো বলেন শুধুমাত্র মেয়েটিকে ধর্ষন করেছে গ্রেফতারকৃত সোহেল আহমদ ও রিয়াজ ধর্ষনের চেষ্টা করে ব্যর্থ হয়। অপর আসামীরা ধর্ষনের চেষ্টা না করলেও মেয়েটির শরীরের হাত বুলিয়েছে। ঘটনার দিন মূল অভিযুক্ত ধর্ষনকারী সোহেল আহমদ সহ ২জনকে আমরা গ্রেফতার করেছি।

অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা কালে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ফেইসবুক আইডি থেকে তাদের ছবি দিয়ে বিভ্রান্ত মূলক পোস্ট প্রদানের কারনে ঘটনাটি জানাজানি হওয়ায় মামলার ৩ আসামী আত্মগোপনে চলে যায়। তবে তাদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

এ কাজে এলাকার সবাই, রাজনৈতিক মহল, সাংবাদিক ও জনপ্রতিনিধিরা পুলিশকে সহযোগিতা করেছেন। কিন্তু ঘটনাটি নিয়ে যারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল তথ্য দিয়ে মিথ্যা বিভ্রান্ত মূলক অপপ্রচার করে যাচ্ছে তাদের ফেইসবুক আইডি চিহ্নিত করা হচ্ছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

July 2021
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..