জৈন্তাপুরে নিউ ঢাকা ফুডস এন্ড বেভারেজএর হিসাব রক্ষক সামছুল পলাতক

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, মে ১, ২০১৯

জৈন্তাপুরে নিউ ঢাকা ফুডস এন্ড বেভারেজএর হিসাব রক্ষক সামছুল পলাতক

স্টাফ রিপোর্টার :: জৈন্তাপুর উপজেলা চিকনাগুলে ‘নিউ ঢাকা ফুডস এন্ড বেভারেজ’ এর হিসাবরক্ষক পালিয়েছেন। গত ২৫ এপ্রিল থেকে হিসাবরক্ষক মোহাম্মদ সামছুল আলম (৪০) তার কর্মস্থলে আসেননি। এ ব্যাপারে তার বিরুদ্ধে জৈন্তাপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ‘নিউ ঢাকা ফুডস এন্ড বেভারেজ’ এর ব্যবস্থাপক মো. জমিরুল ইসলাম। পলাতক মোহাম্মদ সামছুল আলম চট্টগ্রাম জেলার মিরশ্বরাই থানার মোবারক ঘোনা গ্রামে মৃত হাসেম মিয়ার পুত্র। জৈন্তাপুর থানায় সাধারণ ডায়েরী নং- ১৪২৯ (২৯.০৪.১৯)।

জানা যায়, ‘নিউ ঢাকা ফুডস এন্ড বেভারেজ’ এ দীর্ঘদিন থেকে হিসাবরক্ষক হিসেবে কাজ করছেন মোহাম্মদ সামছুল আলম। গত ১০/১২ পূর্বে ব্যবসা প্রতিষ্ঠানের সম্পূর্ণ হিসাব দেওয়ার জন্য তাকে বলা হয়। হিসাব রক্ষক সামছুল আলম এসময় প্রতিষ্ঠান কর্তৃপক্ষকে হিসাব প্রস্তুত করা হচ্ছে বলে জানান। এরপর গত ২৫ এপ্রিল থেকে তিনি আর কর্মস্থলে আসছেন না। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। এমতাবস্তায় আর কোন উপায়ান্তর না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মো. জমিরুল ইসলাম।

এ ব্যাপারে জমিরুল ইসলাম বলেন, যদি হিসাবরক্ষক মোহাম্মদ সামছুল আলমকে কেউ ধরিয়ে দিতে পারেন, তবে তাকে ১০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে (যোগাযোগ: ০১৭১১-৪৪৯০৮২)। পাশাপাশি ‘নিউ ঢাকা ফুডস এন্ড বেভারেজ’ এর সাথে সংশ্লিষ্ট সকল ব্যবসায়ীকে তার সাথে কোন ধরণের আর্থিক লেনদেন না করার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..