জৈন্তাপুরে পুলিশ কনস্টেবলের বাড়িতে প্রতিপক্ষের আগুন, অভিযোগ

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০১৯

জৈন্তাপুরে পুলিশ কনস্টেবলের বাড়িতে প্রতিপক্ষের আগুন, অভিযোগ

স্টাফ রিপোর্টার :: সিলেটের জৈন্তাপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবলের বাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এতে বাড়ির প্রায় লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় গত ২৬ মার্চ বুধবার জৈন্তাপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আলী আজমের স্ত্রী মোরশেদা বেগম। তিনি উপজেলার মুক্তাপুর গ্রামের বাসিন্দা।

অভিযোগে তিনি উলে­খ করেন, প্রতিপক্ষ ইমরান মাহবুব চৌধুরী, কামরান মাহবুব চৌধুরী ও নারী কনস্টেবল সাগরিকা বেগম একই গ্রামেরই হন। দীর্ঘদিন থেকে তাদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এর জের ধরে গত ২৬ মার্চ বুধবার সকাল ৮টায় ইমরান, মাহবুব ও সাগরিকা মিলে তার বাড়িতে হামলা চালিয়ে আগুন লাগিয়ে দেয়। তারা প্রায় ২০টি গাছ উপড়ে ফেলে ও প্রায় ৪৫ হাজার টাকার ক্ষতিসাধন করে। এসময় হামলাকারীরা অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আলী আজম, তার স্ত্রী মোরশেদা বেগম ও মেয়ে সাবিনা বেগমের উপরও হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হন।

এ ব্যাপারে জৈন্তাপুর থানার ওসি মাইনুল জাকির বলেন, তাদের মধ্যে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। ওই সময় ঘটনাস্থলে পুলিশ ছিল। খরকুটা থেকে সামান্য আগুন লেগেছে। এ ব্যাপারে স্থানীয় এলাকাবাসী সহ মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আপোষ নিষ্পত্তির চেষ্টা করছেন। তবে- এ ঘটনায় দুপক্ষেরই পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..