এবার সুনামগঞ্জে এক পাগলী মা হয়েছে বাবা হবে কে? সমালোচনার ঝড়

প্রকাশিত: ৩:৩২ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০১৮

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া বাজারে এক পাগলী মা হয়েছেন। রবিবার পর্যন্ত চারদিন অতিবাহিত হয়েছে তাঁর সন্তান জন্মদানের।

জানাগেছে, পাগলী সাজধনা গত মঙ্গলবার ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দেন। কিন্তু এই সন্তানের জন্মদাতা পিতার পরিচয় এখনও পাওয়া যায়নি। রবিবার দুপুরে পাথারিয়া বাজার এলাকায় দেখা যায় নিষ্পাপ  সন্তানকে বুকে জড়িয়ে বসে আছেন পাগলী সাধনা বেগম।।

এই হৃদয় বিদারক ঘটনাটি নাড়িয়ে দিয়েছে পুরো এলাকা। এলাকায় আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

স্থানীয় মেম্বার মিজানুর জানান, সাধনা বেগম পাথারিয়া সুরমা হাই স্কুলের পাশে বেশির ভাগ দিন রাত্রিযাপন করতো।

বাজারে ভাটি থেকে আসা বেজ সম্প্রদায়ের ছায়ারুন বেগম নামের এক মহিলা জানান, সাজনা বেগমকে ইদানীং দেখতে পাচ্ছি সে গর্ভবতী অবস্থায় বাজারে ঘুরাঘুরি করছে, আমি তাহাকে কয়েক দিন যাবত সেবা যত্ন করছি।

গত মঙ্গলবার সে আমার কুঁড়েঘরের পাশে এসে প্রসব বেদনায় কাতর হয়ে পড়ে। তখনই সে পুত্র সন্তানের জন্ম দেয়। এখন পর্যন্ত সে আমার ঘরে আছে। কিন্তু কে তার বাবা সে বলতে পারছে না।

এ ব্যাপারে পাথারিয়া বাজারে সভাপতি আলী নেওয়াজ জানান, এই পাগলী আমাদের বাজারেই থাকে। আমি ইতোমধ্যে চেয়ারম্যান ও ইউএনওকে বিষয়টি অবহিত করেছি।

অন্যদিকে, স্থানীয় এলাকার লোকজন এ বিষয়টিকে গুরুত্বের সাথে বিবেচনা করে এবং একটি নবজাতকের ভবিষ্যত জীবন ও সুস্থতা লক্ষ্যে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

March 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

সর্বশেষ খবর

………………………..

shares