ক্রেডিট কার্ড চোর ধরতে সহায়তা চেয়ে পুলিশের বিজ্ঞপ্তি

প্রকাশিত: 3:26 PM, February 11, 2018

ক্রেডিট কার্ড চুরি করে রাজধানীর উত্তরার একটি দোকান থেকে প্রায় দেড় লাখ টাকার মালামাল হাতিয়ে নেয়ার ঘটনায় জড়িত সন্দেহে এক নারীকে খুঁজছে পুলিশ। তাকে ধরিয়ে দিতে সহযোগিতা চেয়ে শনিবার ঢাকা মহানগর পুলিশের অনলাইন নিউজ পোর্টাল ‘ডিএমপি নিউজ’-এ ছবিসহ বিজ্ঞপ্তি দেয়া হয়েছে।

এতে বলা হয়, গত ২৬ জানুয়ারি উত্তরা পশ্চিম থানায় অভিযোগ আসে নিয়ে আসেন এক নারী। তার বাসা গুলশানে। তিনি অভিযোগ করেন, ঘটনার দিন দুপুর সোয়া ২টার দিকে তিনি উত্তরার ৭ নং সেক্টরে অবস্থিত মাসকট প্লাজার কুপারস ফাস্ট ফুডের দোকানে হালকা খাবার কেনার জন্য যান। খাবার কেনার পর বিল পরিশোধ করতে গিয়ে দেখেন যে তার ওয়ালেটটি নেই। বুঝতে পারেন খোয়া গেছে ওয়ালেট। ওয়ালেটটিতে তার স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাংক এর ডেবিট কার্ড, লঙ্কা বাংলা মাস্টার কার্ড, স্মার্ট কার্ড (জাতীয় পরিচয়পত্র), ড্রাইভিং লাইসেন্স, অস্ট্রেলিয়ান ড্রাইভিং লাইসেন্স, ঢাকা ব্যাংক এর ক্রেডিট কার্ড, ঢাকা ব্যাংক এর ডেভিট কার্ড এবং তার ছেলের জাতীয় পরিচয়পত্র ছিল।

এরপর ঘটনার দিন বেলা সোয়া ৩টার দিকে তার মোবাইলে মেসেজ আসে তার ব্যবহৃত স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাংক এর ডেবিট কার্ড ব্যবহার করে জমজম টাওয়ারের ওয়েস্ট ফিল্ড দোকান থেকে সর্বমোট ১ লাখ ১২ হাজার টাকার স্যুট, প্যান্ট, টি-শার্ট ও সু ক্রয় করে। একই দিন বিকাল সাড়ে ৫টায় আরেকটি মেসেজ আসে উত্তরার ডেলাইট ফ্যাশন হতে তার লঙ্কা-বাংলার মাস্টার কার্ড ব্যবহার করে ৩৫ হাজার চারশত টাকার জিনিসপত্র ক্রয় করা হয়েছে। তখনি দ্রুত তার হারানো সকল কার্ডের বিষয়ে ব্যাংকের সঙ্গে আলোচনা করে সকল কার্যক্রম বন্ধ করে দেন।

তার অভিযোগের ভিত্তিতে এ সংক্রান্তে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শুরু করে পুলিশ। মামলাটি তদন্তকালে সংগৃহীত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে একজন নারীকে সনাক্ত করেছে পুলিশ। ওই নারী ওয়ালেটটি চুরি করে উল্লেখিত শপিং মল থেকে ক্রেডিড কার্ড ব্যবহার করে সর্বমোট এক লক্ষ সাতচল্লিশ হাজার চারশত টাকার মালামাল ক্রয় করেছে বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

কিন্তু তার নাম-ঠিকানা ও প্রকৃত পরিচয় না জানার কারণে তাকে গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। মামলার সুষ্ঠু তদন্ত ও বিচারের জন্য উক্ত প্রদর্শিত ব্যক্তির সন্ধান জানা একান্ত প্রয়োজন।

কেউ ওই নারীর সন্ধান জেনে থাকলে উত্তরা পশ্চিম থানায় (ওসি ০১৭৬৯০৫৮০৬৫) যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..