আদালত এলাকার নিরাপত্তা জোরদার

প্রকাশিত: 4:02 PM, February 7, 2018

ক্রাইম সিলেট ডেস্ক : জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রায় ঘোষণাকে সামনে রেখে সংশ্লিষ্ট আদালত এলাকায় নিরাপত্তা ব্যবস্থার প্রস্তুতি চলছে।

আজ বুধবার দুপুরে বকশীবাজারে মহানগর দায়রা জজ আদালতে গিয়ে র‌্যাব ও গোয়েন্দা পুলিশের ব্যাপক তৎপরতা দেখা গেছে।

ঘটনাস্থলে দেখা যায়, র‌্যাব সদস্যরা ঢাকা আলিয়া মাদ্রাসার মাঠে অস্থায়ী এই আদালতের বিভিন্ন এলাকাজুড়ে সিসি ক্যামেরা লাগাচ্ছেন। গোয়েন্দা পুলিশ সদস্যদেরও পৃথকভাবে সিসি ক্যামেরা লাগাতে দেখা যায়।

ঘটনাস্থলে র‌্যাব- ১০ এর কর্মকর্তা এএসপি মাসুদ রানা সাংবাদিকদের জানান, অস্থায়ী এই আদালত ঘিরে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। তারা ঘনঘন টহল দিচ্ছেন এবং সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করছেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আদালতগুলো আশপাশ এলাকায় তদারকি করতে দেখা যায়।

এ ছাড়া মহানগরীতে প্রবেশ করা প্রতিটি পরিবহনে তল্লাশি করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পুলিশের পাশাপাশি তৎপর রয়েছে গোয়েন্দা সংস্থাগুলো। টহলের পাশাপাশি সাদা পোশাকেও দায়িত্ব পালন করছে।

উল্লেখ্য, আগামীকাল ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ দুর্নীতি মামলার রায় ঘোষণা করা হবে। এই রায়ে খালেদা জিয়ার সর্বোচ্চ সাজা হতে পারে। এই রায়কে ঘিরে জনমনে বিরাজ করছে আতংক। সব মিলিয়ে রাজনৈতিক অঙ্গণে সৃষ্টি হয়েছে অসহিষ্ণুতা, উদ্বেগ ও উত্তেজনা। যার ছোঁয়া লেগেছে সাধারণ মানুষের মধ্যেও।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2018
S S M T W T F
 12
3456789
10111213141516
17181920212223
2425262728  

সর্বশেষ খবর

………………………..