সিসিক মেয়রের বিরুদ্ধে পুকুর দখল নিয়ে আনা অভিযোগের প্রতিবাদ

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২২

সিসিক মেয়রের বিরুদ্ধে পুকুর দখল নিয়ে আনা অভিযোগের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরের তেররতনের হিন্দু আলী পুকুর দখল নিয়ে উত্তাপিত অভিযোগের প্রতিবাদ জানিয়েছেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

বুধবার রাতে গণমাধ্যমে প্রেরিত এক প্রতিবাদপত্রে মেয়র বলেন, বুধবার এক সংবাদ সম্মেলনের সংবাদে আমার বিরুদ্ধে সৈয়দানী বাগের বাসিন্দা সৈয়দ খালেদ হোসেন মাহতাব অ্যাডভোকেট ‘পুকুর’ দখলের অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে করা এ অভিযোগের কোন সত্যতা নেই। অভিযোগটি সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট। যা মানহানীর সামিল।

তিনি বলেন, গত ৯ আগস্ট ২০২২ সিসিকের পরিচ্ছন্ন কর্মীরা উল্লেখিত পুকুর পরিস্কার পরিচ্ছন্ন করতে যায়। কোন অবস্থাতেই সিসিকের কর্মীরা পুকুর দখল করতে যায়নি। তারা কর্তৃপক্ষের নির্দেশে পুকুরটি পরিচ্ছন্ন করে পুকুরের পানি নাগরিকদের ব্যবহার উপযোগি করার দায়িত্ব পালন করে মাত্র।

মেয়র আরও বলেন, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি সাম্প্রতিক বন্যা পরবর্তি সময়ে সিলেট মহানগরের সকল খাল, নালা, পুকুর, জলাশয় উদ্ধার ও পরিস্কার পরিচ্ছন্ন করে পানির প্রবাহ ও পানি ব্যবহার উপযোগি করার নির্দেশণা দেন। সে অনুযায়ী নগরের সকল খাল, নালা, জলাশয় ও পুকুর পরিস্কার পরিচ্ছন্নতার কাজ শুরু করে সিলেট সিটি কর্পোরেশন। এরই অংশ হিসেবে সৈয়দানী বাগের পুকুরটিও পরিচ্ছন্ন করার উদ্দ্যোগ নেয় সিসিক।

এরআগে বুধবার দুপুরে সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মেয়র আরিফের বিরুদ্ধে হিন্দু আলী পুকুর দখলের অভিযোগ তুলেছেন সৈয়দানী বাগ (সৈয়দ বাড়ি) এলাকার বাসিন্দা অ্যাডভোকেট সৈয়দ খালেদ হোসেন মাহতাব।

হিন্দু আলী পুকুর সৈয়দ খালেদের মৌরসী সম্পত্তির অংশ বলেও সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন।

ক্রাইম সিলেট/রায়হান

বিজ্ঞাপন

আর্কাইভ

August 2022
S S M T W T F
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

সর্বশেষ খবর

………………………..