নগরীর শাহী ঈদগাহ থেকে ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: ১২:৪৮ পূর্বাহ্ণ, জুন ৬, ২০২০

নগরীর শাহী ঈদগাহ থেকে ছিনতাইকারী গ্রেফতার

ক্রাইম সিলেট ডেস্ক :: সিলেটে হঠাৎ করে বেড়েছে ছিনতাই। সপ্তাহের মধ্যে নগরীতে দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে আরেক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। এ নিয়ে চলতি সপ্তাহে ৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করলো পুলিশ।

জানা গেছে, বুধবার চাঁদপুর জেলার কচুয়া থানার সাংপাল গ্রামের জনৈক আবু সুফিয়ান (২২) নামের ব্যবসায়ি সিলেটে আসেন। সিলেটে এসে পরদিন শাহী ঈদগাহে বন্ধ হওয়া আন্তর্জাতিক বাণিজ্য মেলার স্থানে যান তিনি। সেখানে তার একটি স্টল ছিল।

বৃহস্পতিবার সেখানে গেলে মেলার ১ নং গেট দিয়ে তিনি প্রবেশ করতে চাইলে আব্দুর রাজ্জাক নামের এক ব্যক্তি পেছনের গেট দিয়ে তাকে প্রবেশ করতে বলেন। ব্যবসায়ি সুফিয়ান তার কথামত পেছনের গেট দিয়ে মেলা প্রাঙ্গণে প্রবেশকালে পূর্ব শাহী ঈদগাহের সাদেক (২৭), কুমারপাড়ার মৃত আনা মিয়ার ছেলে মোঃ শাহ আলম (৪৩), এয়ারপোর্ট থানার দলদলি চা বাগানের টিকল (২০) সহ অজ্ঞাতনামা আরও ৬/৭ জন ব্যক্তি ছুরি ও অস্ত্রের ভয় দেখিয়ে সুফিয়ানের নিকটে থাকা ২টি মোবাইল ফোন ও নগদ ৫টাকাসহ দোকানের অন্যান্য কাগজপত্র জোর পূর্বক ছিনিয়ে নেয়। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে উল্লেখিত ব্যক্তিরা পালিয়ে যায়।

পরে বিষয়টি বাণিজ্য মেলা কর্তৃপক্ষকে অবহিত করলে ভিডিও ফুটেজ দেখে মোঃ শাহ আলমকে শনাক্ত করে পুলিশ।

বৃহস্পতিবার রাতে মোঃ শাহ আলমকে (৪৩)এয়ারপোর্ট থানা পুলিশ শাহী ঈদগাহ টিবি গেট এলাকা হতে গ্রেফতার করে। তার বিরুদ্ধে সিলেট কোতয়ালী মডেল থানা ও ডিএমপি’র সবুজবাগ থানায় দুটি মামলা রয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে।

এদিকে আবু সুফিয়ান নামের ওই ব্যবসায়ি এ ঘটনার জন্য এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেছেন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..