করোনা আক্রান্ত নার্সদের পাশে ওসমানীর পরিচালক বিগ্রেডিয়ার ইউনুছুর রহমান

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, মে ১৯, ২০২০

করোনা আক্রান্ত নার্সদের পাশে ওসমানীর পরিচালক বিগ্রেডিয়ার ইউনুছুর রহমান

স্টাফ রিপোর্টার :: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আক্রান্ত নার্সদের নিয়মিত খোঁজখবর নিচ্ছেন ওসমানী হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান।

মঙ্গলবার দুপুরে তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে গিয়ে তিনি চিকিৎসাধীন নার্সদের সাথে কথা বলেন এবং তাদেরকে মনোবল চাঙ্গা রাখার পরামর্শ দেন। করোনার এই কঠিন সময়ে পরিচালককে পাশে পেয়ে খুশি হন চিকিৎসাধীন নার্সরা। তারা কৃতজ্ঞতা জানান পরিচালকের প্রতি।

পরে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ইউনুছুর রহমান নার্সদের ফলমুল ও উপহার প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ওসমানী হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র, মেডিকেল অফিসার ডা. জন্মেজয় দত্ত, শামসুদ্দিন আহমদ হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক নিহারী রানী দাস ও বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

এদিকে, ওসমানী হাসপাতালের আইসিইউ’র ৯ জন নার্স করোনা আক্রান্ত হয়ে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন। তাদের সংস্পর্শে যাওয়ায় কোয়ারেন্টিনে রয়েছেন ওসমানী হাসপাতাল নার্সেস এসোসিয়েশনের সভাপতি শামীমা নাসরিন। কোয়ারেন্টিনে থেকেও তিনি আক্রান্ত নার্সদের নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন।

নার্সেস এসোসিয়েশনের কৃতজ্ঞতা : বিপদকালীন এই সময়ে পাশে দাঁড়িয়ে সার্বিক সহযোগিতা করায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান, উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সিলেট বিএমএ’র সাধারণ সম্পাদক আজিজুর রহমান রোমান, শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আরএমও ডা. সুশান্ত কুমার মহাপাত্র, ওসমানী হাসপাতালের সার্জারি বিভাগের রেজিস্ট্রার ডা. আদনান চৌধুরী ও শামসুদ্দিন আহমদ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জন্মেজয় দত্তের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নার্সেস এসোসিয়েশনের কর্মকর্তারা।

এক বিবৃতিতে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক বলেন, হাসপাতালের পরিচালক, উপ পরিচালক ও বিশেষজ্ঞ চিকিৎসকদের আন্তরিকতা ও সহযোগিতায় করোনা আক্রান্ত নার্সরা সুস্থ হয়ে উঠছেন। করোনা পরিস্থিতির শুরু থেকে তারা নার্সদের খোঁজখবর রাখছেন এবং পেশাগত দায়িত্বপালনে সব ধরণের সহযোগিতা করে আসছেন। এজন্য ওসমানী হাসপাতালের নার্সরা তাদের কাছে কৃতজ্ঞ।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..