জকিগঞ্জে সিএনজি চালকের হামলায় যাত্রী আহত

প্রকাশিত: ১০:৫২ অপরাহ্ণ, মে ১৭, ২০২০

জকিগঞ্জে সিএনজি চালকের হামলায় যাত্রী আহত

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেটের জকিগঞ্জ উপজেলার মানিকপুর ইউনিয়নের বাল্লাহ বাবনের সড়ক যাত্রী ছাউনীর সামনে সিএনজি চালিত অটোরিকশার এক চালক ও তাঁর সহযোগীর ছুরির আঘাতে এক যাত্রী আহত হয়েছেন। অতিরিক্ত যাত্রী উঠানো নিয়ে গতকাল শনিবার এ ঘটনা ঘটে।

আহত আব্দুল খালিক (৫১) চালিয়া কাপন গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। প্রত্যক্ষদর্শী ব্যক্তি ও অভিযোগ সুত্রে জানা গেছে, গত শনিবার কালিগঞ্জ বাজারে যাওয়ার উদ্দেশ্যে বিকাল তিনটায় বাল্লাহ বাবনের সড়ক যাত্রী ছাউনীর সামনে অনটেস্ট সিএনজি গাড়ী থামানোর পর পিছনের সীটে চার জন এবং সামনে চালকের ডান পাশের সীটে একজন জন যাত্রী বসা দেখে আহত আব্দুল খালিক বাম পাশের সীটে বসার পর চালক মুহিবুর রহমান আরেকজন যাত্রী আহতের কোলের মধ্যে বসাইতে চাহিলে তিনি বাঁধা দিলে চালক ক্ষিপ্ত হয়ে যাত্রীকে ধাক্কা দিয়ে গাড়ি থেকে ফেলে দিলে যাত্রী আবদুল খালিক উঠে প্রতিবাদ করিলে বাল্লাহ গ্রামের ইসকন্দর আলী ( ইসকই) এর পুত্র মুহিবুর রহমান (২১) ( চালক) তার সহযোগী আপন চাচাত ভাই একই গ্রামের মছন মিয়ার পুত্র মোস্তাক আহমদ (৩০) মারধর করা শুরু করে এক পর্যায়ে চালক গাড়িতে রাখা চাকু নিয়া হত্যার উদ্দেশ্যে যাত্রীর মাথা লক্ষ্য করিয়া পাড় মারিলে পাড়টি যাত্রীর ডান চোখের নিচে পড়িয়া রক্তাক্ত জখম হয়ে মাটিতে পড়িলে অন্য যাত্রী ও স্থানীয়দের সহযোগিতায় যাত্রী জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।

মারধরের সময় যাত্রীর পকেট হইতে নগদ টাকা নিয়ে যায় চালক ও তার সহযোগী। জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ নাসির উদ্দিন বলেন, ‘বাদীর লিখিত অভিযোগ পেয়েছি বিবাদীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..