শাহপরাণ গেইটে যুবলীগের দুগ্রুপে সংঘর্ষ, আহত ১০

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, জুলাই ২, ২০১৯

শাহপরাণ গেইটে যুবলীগের দুগ্রুপে সংঘর্ষ, আহত ১০

সিলেট মহানগরীর শাহপরাণ গেইট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষে ১ জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় অন্তত ১টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ, ৩টিতে ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটে।

আজ মঙ্গলবার রাত ৮টার দিকে খাদিমপাড়া ইউনিয়ন অফিসের অদূরে ইউনিয়ন চেয়ারম্যান ও যুবলীগ নেতা এডভোকেট আফসর আহমদ ও জাহাঙ্গীর আলম সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আগামী ২৯ জুলাই অনুষ্ঠিতব্য জেলা যুবলীগের সম্মেলনকে সামনে রেখে সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদের সম্ভ্যাব্য ২ প্রার্থী খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আফসর আহমদ ও একই এলাকার রন্জিত গ্রুপের অনুসারী যুবলীগ নেতা জাহাঙ্গির আলমের মধ্যে বিরোধ চলছিল।

দুদিন আগে জেলা যুবলীগের বর্ধিত সভায় যাওয়ার সময় ওই দু’গ্রুপে একই এলাকায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় জাহাঙ্গীর গ্রুপের হামলায় আফসর গ্রুপের এক কর্মী আহত হন। এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বিকেল ৫ টার দিকে আফসর গ্রুপ মিছিল বের করলে আবার হামলা করে জাহাঙ্গীর গ্রুপের অনুসারীরা। এ সময় দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় জেলা যুবলীগের সদস্য বাবুল আহমদের ছোট ভাই রাসেল গুলিবিদ্ধ হন। এছাড়া আহত হন পুলিশের এসআই সাখাওয়াত সহ আরো অন্তত ১০ জন।

আহত বাকিদের পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে আহতদের বেশির ভাগ আফসর আহমদের অনুসারী বলে জানা গেছে। এদিকে সংঘর্ষের সময় ১টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ, ৩টিতে ভাংচুর ও লুটপাটের ঘটনাও ঘটে।

খবর পেয়ে শাহপরাণ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণ করে। তবে এলাকায় এখনও উত্তেজনা বিরাজ করছে।

শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে জানান, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ওই সড়কে যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..