গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক দিলালের অবস্থা সংকটাপন্ন

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, জুন ২২, ২০১৯

গোলাপগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক দিলালের অবস্থা সংকটাপন্ন

গোলাপগঞ্জের পৌর এলাকার দাড়িপাতনে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক দিলাল উদ্দিন (৫০) এর অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। এ হামলায় দিলাল উদ্দিনের ছোট ভাই নজরুল ইসলামও (৪৫) আহত হয়েছেন। ঘটনার পর আহত নজরুল ইসলাম বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় ও মামলার এজাহার স‚ত্রে জানা যায়, গত ১৮ জুন সকাল ৯টায় পৌর এলাকার দাড়িপাতন গ্রামের মৃত ইউনুছ আলীর পুত্র নজরুল ইসলাম গরু নিয়ে মাঠে চড়াতে বাড়ি থেকে বের হন। এসময় প‚র্ব বিরোধের জেরে পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র নিয়ে একই গ্রামের মৃত রফিক আলীর পুত্র এমরান আহমদ (৩৫) আরো কয়েকজনকে লোককে সাথে নিয়ে নজরুল ইসলামের উপর হামলা চালায়। এসময় তার বড় ভাই দিলাল উদ্দিব এগিয়ে এলে তার মাথায় দা দিয়ে এলোপাথাড়ি কুপ দেওয়া হয়। তাৎক্ষণিক তাদের চিৎকার শুনে স্থানীয়রা তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে

নজরুল ইসলাম জানান, আমি কিছুটা সুস্থ হলেও আমার বড় ভাই দিলাল উদ্দিনের অবস্থা সংকটাপন্ন বলে চিকিৎসক জানিয়েছেন। তিনি জ্ঞান ফেরার পর থেকে কাউকে চিনতে পারছেন না। আমি ও আমার বড় ভাইকে প্রাণে মারার জন্য এমরান সন্ত্রাসীদের নিয়ে এ হামলা চালিয়েছে। এমরান এলাকায় মাদক সহ বিভিন্ন অপরাধে সাথে জড়িত ও এসব অভিযোগে তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান বলেন, এ ঘটনায় একটা লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত কওে ব্যবস্থা গস্খহণ করতে এসআই ফয়জুল করিমকে দায়িত্ব দেওয়া হয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

………………………..