প্রচ্ছদ

বাউল শিল্পী শারমীন মুসলিম হয়ে অন্য ধর্ম নিয়ে প্রচার চালাচ্ছে

১৭ জুন ২০১৯, ২০:৪৭

স্টাফ রিপোর্টার ::

Sharing is caring!

নামধারী নাস্তিক বাউল শিল্পী ডফকি শারমীনের বিরুদ্ধে কাফের ধর্ম নিয়ে প্রচার চালানো হচ্ছে। এমন প্রচারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।
সিলেট বিভাগীয় বাউল ফেডারেশনের সভাপতি কামাল উদ্দিন রাসেলের ফেসবুক আইডিতে একটি পোষ্ট করেছেন তা ক্রইম সিলেটের পাঠকদের জন্য হুবহু তোলে ধরা হলো। ‘বাউল গানের আড়ালে কি করে বাউল শিল্পী নামধারী নাস্তিক ডফকি শারমীন এক ভন্ড কাফেরের ধর্ম প্রচার করতেছে তা তার মুখ থেকে শুনাবো আমার পরের পোষ্ট থেকে।
আমার দেশ বিদেশের সকল বন্ধু বান্ধব ও বাউল অনুরাগী ভাই এবং গীতিকবি’রা সহ সকল ধর্মপ্রান ভাইরা।আমি গত ১৫ জুন ১৯ ইং শনিবার জগন্নাথপুর আমার সহযোদ্ধা সংগঠন জগন্নাথপুর বাউল কল্যাণ পরিষদের সভাপতি,সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দের আমন্ত্রণে লন্ডন প্রবাসী শাহ রুবেল সাউন্ড সিস্টেমের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে গিয়েছিলাম।আমি শুধু কোন অনুষ্ঠানে আমন্ত্রণ পেলে অতিথি হিসেবে বক্তব্য রাখতে যাইনি,আমি যাই এইসব অনুষ্ঠান থেকে আমার অনেক কিছু জানার বা শিখার আছে সেই আগ্রহ নিয়ে আমি এইসব অনুষ্ঠানে উপস্থিত হই।এই শিল্পী গান পরিবেশনের ফাঁকে ফাঁকে কাপড় তুলে দর্শকদের কে কে দেখাতে চায় তাও বুঝলাম না। সেই আগ্রহ নিয়ে আমি এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে ছিলাম,এই অনুষ্ঠান আমি বাউল শিল্পী নামধারী ডফকি শারমীন আসলে কে?সে কার মিশন বাস্তবায়ন বা প্রচার করতে বাউল গান কে বেছে নিয়েছে তা আমি আজ প্রমাণ সহ আপনাদের সামনে যেকোন সময় তুলে ধরবো,ইনশাআল্লাহ।আমি তার নিজ মুখে যে বক্তব্য দিয়েছে এবং যার প্রশংসা করে তার নাম প্রচার করেছে তাকে উপমহাদেশের গোটা আলীম সমাজ কাফির ফতোয়া দিয়েছেন।সে আসলেও আমার দৃষ্টিতে কাফের,আর ডফকি শারমীন হলো সেই কাফেরর অনুসারী,সে কি করে বাউল শিল্পী হয় তা আমার বুঝে আসতেছে না।এই অনুষ্ঠানে তাকে আমি সর্বপ্রথম দেখি ও সে আসলে কে তাও আমি জেনতে পেরেছি।বিস্তারিত পরের পোষ্টে তার ও তার খোদার মুখ থেকে জেনে নিবেন।’ এমন মন্তব্য করলেন কামাল উদ্দিন রাসেল।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

shares